• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীতে ৫২ লিটার চোলাই মদসহ গ্রেফতার ১

  নিজস্ব প্রতিবেদক

০৭ মে ২০২২, ১৪:০৯
রাজধানীতে ৫২ লিটার চোলাই মদসহ গ্রেফতার ১
গ্রেফতার শাকিল আহম্মেদ (ছবি : সংগৃহীত)

রাজধানীর বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে ৫২ লিটার দেশি চোলাই মদসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার মাদক কারবারির নাম শাকিল আহম্মেদ (২৭)।

শুক্রবার (৬ মে) রাতে বাড্ডা পুরাতন জামে মসজিদের উত্তর পার্শ্বে অভিযান পরিচালনা করে এই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব।

শনিবার (৭ মে) র‌্যাব-৩ এর সহকারী পরিচালক (অপস্ ও ইন্ট শাখা) অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানা যায় কয়েকজন মাদক কারবারি মধ্যবাড্ডা পুরাতন জামে মসজিদের উত্তর পাশে দেশি চোলাই মদ বিক্রির জন্য অবস্থান করছেন। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর আভিযানিক দল একটি বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে মাদক কারবারি শাকিল আহম্মেদকে গ্রেফতার করা হয়। এরপর তার বাসা তল্লাশি করে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ২টি প্লাস্টিকের জারকেন ভর্তি ৫২ লিটার দেশি চোলাই মদ উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার শাকিল জানান, তিনি দীর্ঘদিন ধরে ঢাকা মহানগরীর বাড্ডা থানাধীন এলাকা থেকে দেশীয় তৈরি চোলাই মদ বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিলেন। তার বিরুদ্ধে বাড্ডা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

ওডি/ইমা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড