• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিনোদন কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড়

  অধিকার ডেস্ক

০৩ মে ২০২২, ২১:০৭
বিনোদন কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড়
ইদের দিন বিনোদন কেন্দ্র ছিল লোকে লোকারণ্য (ছবি: সংগৃহীত)

ইদ আনন্দে মুখরিত হয়ে উঠেছে রাজধানী ও এর আশপাশের বিনোদন কেন্দ্রগুলো। ইদের দিন সকালে বৃষ্টি হওয়ায় অনেকেই ঘর থেকে বের হতে পারেননি। তবে বিকেলে অনেকেই বের হয়েছেন।

মঙ্গলবার (৩ মে) রাজধানীর হাতিরঝিল লেক, চিড়িয়াখানা, শিশুমেলা, আহসান মঞ্জিল, লালবাগ কেল্লা, জাতীয় সংসদ ভবন চত্বর, জাতীয় স্মৃতিসৌধ, জিয়া উদ্যান, নভোথিয়েটারসহ বিভিন্ন বিনোদন কেন্দ্রে দেখা দর্শনার্থীদের উপচে পড়া ভিড়।

এর মধ্যে হাতিরঝিল লেক এলাকায় শিশু-কিশোরদের দৌড়াদৌড়ি ও হুড়াহুড়িতে পরিণত হয় আনন্দ নগরীতে। পরিবার-পরিজন ও বন্ধুবান্ধব নিয়ে হাতিরঝিলে ঈদ আনন্দ উপভোগ করেন অসংখ্য মানুষ। দর্শনার্থীদের আগমন উপলক্ষে হাতিরঝিলের ফুটপাতে ফোসকা-চটপটিসহ নানা রকম মুখরোচক খাবারের পসরা সাজিয়ে বসেন ব্যবসায়ীরা।

এছাড়া সংসদ ভবন ও জিয়া উদ্যানের সামনে ভিড় জমাতে থাকেন দর্শনার্থীরা। রাজধানীর আহসান মঞ্জিল, লালবাগ কেল্লাসহ ঐতিহাসিকস্থানসহ অন্যসব বিনোদন কেন্দ্র ছিল লোকে লোকারণ্য।

আরও পড়ুন: মুক্ত গণমাধ্যম সূচকে ১০ ধাপ পিছিয়েছে বাংলাদেশ

অন্যদিকে, হাজার হাজার দর্শনার্থীরা জাতীয় চিড়িয়াখানার সামনে ভিড় জমাতে। কিছুক্ষণের মধ্যেই দর্শকদের পদচারণায় চিড়িয়াখানা প্রাঙ্গণ মুখরিত হয়ে যায়। শুধু শিশু নয়, নানা বয়সী মানুষের ঢল নেমেছিল আজ চিড়িয়াখানায়। কর্তৃপক্ষ বলছে, এদিন প্রায় ৩৫ হাজার দর্শনার্থী এসেছে চিড়িয়াখানায়।

ওডি/এমকেএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড