• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীতে এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই 

  নিজস্ব প্রতিবেদক

২৬ এপ্রিল ২০২২, ১১:২৬
রাজধানীতে এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই 
ছুরিকাঘাতে আহত শহীদুল ইসলাম (ছবি : সংগৃহীত)

রাজধানীর সায়েদাবাদে ছিনতাইকারীর ছুরিকাঘাতে শহীদুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তি আহত হয়েছেন। এ সময় তার কাছে থাকা ৫ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

মঙ্গলবার (২৬ এপ্রিল) ভোর সাড়ে ৫টার দিকে সায়েদাবাদ বাসস্ট্যান্ড মসজিদের সামনের একটি গলিতে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

শহিদুল ইসলামের বাড়ি বরগুনা সদর উপজেলায়। সৌদিপ্রবাসী তিনি। ৭-৮ মাস আগে দেশে এসেছেন। কিছুদিন পর আবার বিদেশ যাওয়ার কথা ছিল। এ জন্য কাগজপত্র ঠিক করতে গতরাতে বরগুনা থেকে বাসে ঢাকায় রাজারবাগ কালীবাড়ি এলাকায় আত্মীয়ের বাসায় আসছিলেন।

ভোরে সায়েদাবাদে বাস থেকে নেমে মসজিদে বসে সেহরি করেন তিনি। এরপর নামাজ পড়ে মসজিদ থেকে বের হয়ে একটি গলি দিয়ে হেঁটে যাওয়ার সময় দুই ছিনতাইকারী তার পথরোধ করে সঙ্গে থাকা টাকা-পয়সা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। বাধা দিলে তাদের মধ্যে একজন তার বাম হাতের সিনায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এ সময় তার সঙ্গে থাকা ৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

পরবর্তীতে শহিদুলের চিৎকারে ছিনতাইকারীরা পালিয়ে গেলে এক রিকশাচালক তাকে মুগদা হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে সেখান থেকে তার ভাগনে মামুন তাকে উদ্ধার করে সকালে ঢাকা মেডিক্যালে নিয়ে যান। তার হাতে বেশ কয়েকটি সেলাই দেওয়ার পর তাকে বাসায় নিয়ে যাওয়া হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, সকাল ৮ টার দিকে আহত শহিদুলকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। তার বাম সিনায় গুরুতর জখম হয়েছে। চিকিৎসা দেওয়ার পর তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

ওডি/ইমা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড