• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিউমার্কেট সংঘর্ষ : শনাক্ত ১২ অস্ত্রধারী 

  নগর প্রতিবেদক

২৩ এপ্রিল ২০২২, ১১:১৪
নিউমার্কেট সংঘর্ষ : শনাক্ত ১২ অস্ত্রধারী 
নিউমার্কেট এলাকা (ছবি : অধিকার)

রাজধানীর নিউমার্কেট এলাকায় ঢাকা কলেজের শিক্ষার্থী ও ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ধারালো অস্ত্র ও লাঠি হাতে অংশ নেওয়া ১২ জনকে শনাক্ত করেছে পুলিশ।

তবে কুরিয়ার কর্মী নাহিদ হোসেনকে যিনি কুপিয়েছেন সেই হেলমেটধারী যুবককে এখনও শনাক্ত করা যায়নি। পুলিশ ধারণা করছে তিনি ঢাকা কলেজের শিক্ষার্থী হতে পারেন।

শুক্রবার (২২ এপ্রিল) ঢাকা মহানগর পুলিশের নিউমার্কেট অঞ্চলের জ্যেষ্ঠ সহকারী কমিশনার শরীফ মো. ফারুকুজ্জামান বলেন, প্রথমে ঢাকা কলেজের ছাত্ররা নাহিদকে শিক্ষার্থী মনে করেছিলেন। পরে তার পরিচয় নিশ্চিত হওয়ার পর তাকে পেটানো হয়। একপর্যায়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়।

এ সংঘর্ষের ঘটনায় নিউমার্কেট থানায় মোট চারটি মামলা হয়েছে। হত্যা মামলা করা হয়েছে দুটি। এরমধ্যে নাহিদ হত্যা মামলার তদন্তের দায়িত্ব ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা রমনা বিভাগে (ডিবি) স্থানান্তর করা হয়েছে। আর মোরসালিন হত্যা, পুলিশের ওপর হামলা, সরকারি কাজে বাধা দেওয়া ও বিস্ফোরক আইনে করা তিনটি মামলার তদন্ত করছে নিউমার্কেট থানা পুলিশ।

বিভিন্ন মাধ্যম থেকে সংগ্রহ করা ভিডিয়ো ফুটেজ ও ছবি দেখে এখন পর্যন্ত হামলাকারী হিসেবে যাদের শনাক্ত করা হয়েছে, তাদের মধ্যে ঢাকা কলেজের ছাত্র, নিউমার্কেট এলাকার ব্যবসায়ী ও দোকান কর্মচারীরা রয়েছেন। তদন্তের স্বার্থে এখনই তাদের নাম-পরিচয় প্রকাশ করতে চাইছে না পুলিশ।

ওডি/ইমা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড