• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

লাইভে এসে ব্যবসায়ীর আত্মহত্যা, ফেসবুকে তোলপাড়

  অধিকার ডেস্ক

০৩ ফেব্রুয়ারি ২০২২, ০১:৪৩
আবু মহসিন খান
নিহত আবু মহসিন খান (ছবি : সংগৃহীত)

লাইভে এসে নিজের মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন চিত্রনায়ক রিয়াজের শ্বশুর, ব্যবসায়ী আবু মহসিন খান। এ ঘটনায় ফেসবুকে তোলপাড় সৃষ্টি হয়েছে।

বুধবার (২ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে ঢাকার ধানমণ্ডির ৭ নম্বর রোডের নিজের বাসায় আত্মহত্যা করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ধানমন্ডি মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশনস) রবিউল ইসলাম।

তিনি বলেন, নিজের অস্ত্রের গুলিতে একজন ব্যক্তি আত্মহত্যা করেছেন। আমরা যতটুকু জানতে পেরেছি নিহত ব্যক্তি নায়ক রিয়াজের শ্বশুর। ঘটনাস্থলে আমরা আছি। তিনি আগে লাইভে আসেন, তারপর নিজের অস্ত্র দিয়েই গুলি চালিয়ে আত্মহত্যা করেন।

রবিউল ইসলাম বলেন, এখানে সিআইডির ফরেনসিক টিমসহ আমাদের ইউনিট কাজ করছে। মরদেহের প্রাথমিক কাজ শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে নেওয়া হবে।

ফেসবুক লাইভে আত্মহত্যা করার আগে নিজের বার্ধক্যের নিঃসঙ্গতা এবং পরিবার নিয়ে হতাশার কথা জানান আবু মহসিন খান। নিজের নিঃসঙ্গতা নিয়ে হতাশা প্রকাশ করে তিনি বলেন, ‘আমার এক ছেলে থাকে অস্ট্রেলিয়ায়। আমি ক্যানসার আক্রান্ত। ফ্ল্যাটে একাই থাকি। আমার ভয় করে যে আমি বাসায় মরে পড়ে থাকলে, লাশ পচে গেলেও কেউ হয়তো খবর পাবে না।’

মহসিন খান নিজের খালার মৃত্যুর কথা উল্লেখ করে জানান, আমার বয়স ৫৮ বছর। আমার খালা কিছুদিন আগে মারা গেছেন। তার একমাত্র ছেলে আমেরিকায় থাকে। কিন্তু সে খালাকে দেখতে এলো না। এর আগে আরও এক খালা মারা গেছেন, তার বেলায়ও এমন ঘটেছে।

নিজের কর্মজীবন, সন্তানদের বড় করে তোলা এবং পারিবারিক দায়িত্ব পালন নিয়ে তিনি জানান, ‘প্রকৃত বাবারা না খেয়েও সন্তানদের খাওয়ানোর চেষ্টা করে, ফ্যামিলিকে দেয়ার চেষ্টা করে। কিন্তু ফ্যামিলি অনেক সময় বুঝতে চায় না।’ নিজের বাবা এবং ভাইয়েরা তার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন বলেও লাইভে অভিযোগ তোলেন তিনি।

পরিশেষে তিনি বলেন, ‘নিজেকে আর মানিয়ে নিতে পারলাম না। যারা দেখছেন তাদের সাথে এটাই শেষ দেখা, সবাই ভালো থাকবেন।’

এর আগে তিনি নিজের পিস্তল এবং সেটির লাইসেন্স দেখিয়ে বলেন, ‘আমি যেটা দিয়ে আত্মহত্যা করছি, সেটি ইলিগ্যাল কিছু না। এটির লাইসেন্স আছে। সেটি নবায়নও করা হয়েছে।’

এরপর লাইভের ১৬ মিনিটের মাথায় এসে কালেমা পড়তে পড়তে মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি চালিয়ে আত্মহত্যা করেন আবু মহসিন খান।

আরও পড়ুন : সিনহা হত্যা মামলা: কারামুক্ত হলেন ৭ জন

এদিকে ধানমন্ডি থানার আরও এক পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম গণমাধ্যমকে জানিয়েছেন, ‘ব্যবসায়ী মহসিন ধানমন্ডির বাসায় একাই থাকতেন। তিনি নিজের পিস্তল মাথায় ঠেকিয়ে গুলি করে আত্মহত্যা করেছেন। ঘটনাস্থলে ইতোমধ্যে পুলিশ পৌঁছেছে।’

ওডি/এএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড