• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীতে ট্রাকের ধাক্কায় ভ্যানচালকের মৃত্যু

  নিজস্ব প্রতিবেদক

২৪ জানুয়ারি ২০২২, ১০:৫৭
মৃত্যু
মরদেহ (ছবি : প্রতীকী)

রাজধানীর বেইলি রোডে ট্রাকের ধাক্কায় নুর আলম (৪০) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে তুহিন হোসেন (৩৮) নামে আরও একজন ভ্যানচালক।

সোমবার (২৪ জানুয়ারি) ভোর ৫টার দিকে বেইলি রোড সার্কিট হাউজ মসজিদের সামনের রাস্তার এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সকাল ৭টায় নুর আলমকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাড়ি দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলায়। তার বাবার নাম মেহেরাব হোসেন। তিনি তেজগাঁও রেলস্টেশন সংলগ্ন ডিমের আড়তে থাকতেন।

ভ্যানগাড়ির গ্যারেজ মালিক ফিরোজ আহমেদ জানান, ভোরে নুরে আলম ও তুহিন তেজগাঁও আড়ত থেকে দুটি ভ্যানে করে ডিম নিয়ে নারায়ণগঞ্জের খোলামোড়ায় যাচ্ছিলেন। পথে বেইলি রোডে পেছন থেকে আসা সিমেন্ট কোম্পানির একটি খালি ট্রাক দুটি ভ্যানকেই সজোরে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে গুরুতর আহত হন তারা। সঙ্গে সঙ্গে তাদের হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক নুরে আলমকে মৃত ঘোষণা করেন। আর তুহিন দুই পায়ে আঘাত পেয়েছে। তাকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিষয়টি নিশ্চিত করেছেন রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) মুহাইমিনুল হাসান।

তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছে। নিহতের মরদেহ মর্গে রাখা হয়েছে।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড