• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোহাম্মদপুরে পূর্ব শত্রুতার জেরে যুবক খুন

  নিজস্ব প্রতিবেদক

২২ জানুয়ারি ২০২২, ১১:৩৪
আমির
আমির হোসেন (ফাইল ছবি)

রাজধানীর মোহাম্মদপুরের রায়েরবাজারে পূর্ব শত্রুতার জের ধরে ছুরিকাঘাতে আমির হোসেন (২৮) নামে এক যুবক খুন হয়েছেন। শনিবার (২২ জানুয়ারি) মোহাম্মদপুর থানা পুলিশ এ তথ্য নিশ্চিত করেন।

শুক্রবার (২১ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ১টায় মৃত ঘোষণা করেন।

নিহতের ছোট ভাই জাকির হোসেন জানান, গতরাতে রায়েরবাজার আজিজ খান রোডে তার পরিচিত কবির ও হুমায়ুন নামে দুজন এলোপাথাড়ি ছুরিকাঘাত করে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

তিনি বলেন, কী কারণে তারা আমিরকে ছুরিকাঘাত করেছেন তা বলতে পারছি না। তবে এর আগেও কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় তারা আমিরকে মারধর করেছিলেন। হয়তো পূর্বের কোনো কারণে তারা আমার ভাইকে হত্যা করেছে।

মোহাম্মাদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক হোসেন জানান, ছুরিকাঘাতে আমির হোসেন নামের ওই যুবক খুন হয়েছেন। তবে কী কারণে এবং কারা এ ঘটনা ঘটিয়েছেন, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

নিহত আমির হোসেন শরীয়তপুর জাজিরা উপজেলার ছোট কৃষ্ণনগর গ্রামের ইউনুস আলী আকনের ছেলে। বর্তমানে তিনি লালবাগ শহীদনগরে থাকতেন। তিনি এলাকায় দোকানে দোকানে পানি সরবারহ করতেন।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড