• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভাড়া নিয়ে তর্ক, বাস থেকে যাত্রীকে ধাক্কা দিয়ে ফেলে হত্যা

  নিজস্ব প্রতিবেদক

২০ জানুয়ারি ২০২২, ১৫:৫৯
বাস
ছবি : প্রতীকী

রাজধানী ঢাকার ওয়ারীতে বাসে ভাড়া নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে যাত্রীকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকাল সোয়া ১১টার দিকে ওয়ারীর জয়কালী মন্দির মোড়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত ব্যক্তির নাম মো. ইরফান (৪৮)। তাকে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দুপুর পৌনে ১টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত ইরফানের সহকর্মী আব্দুল কাদের জানান, ইরফান নবাবপুরে একটি ইলেকট্রিকের দোকানে কাজ করতেন। তার বাসা ডেমরা এলাকায়। সকালে তিনি ডেমরা থেকে গ্রিন বাংলা বাসে করে নবাবপুরে যাচ্ছিলেন।

তিনি জানান, ভাড়া নিয়ে বাসের কনট্রাকটরের সঙ্গে ইরফানের তর্কতর্কি হয়। তর্কের এক পর্যায়ে বাসের কন্ট্রাকটর তাকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে গুরুতর আহত হন তিনি। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ওয়ারী থানার পেট্রোল সাব-ইন্সপেক্টর (পিএসআই) আরাফাত হোসেন।

তিনি বলেন, কন্ট্রাকটর মোজাম্মেল তাকে ধাক্কা দিয়ে বাস থেকে ফেলে দেয়। পরে স্থানীয়রা মোজাম্মেলকে আটক করে কিন্তু পরে কৌশলে সে পালিয়ে যায়। ইরফান ঢাকা মেডিক্যালে মারা যান। মোজাম্মেলকে আটক ও গ্রিন বাংলা বাস জব্দ করতে মাঠে কাজ শুরু করেছে পুলিশ। ইরফানের মরদেহ ঢাকা মেডিক্যাল মর্গে রাখা হয়েছে।

মৃত্যুর খবর পেয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ছুটে আসেন ইরফানের স্বজনরা। ইরফানের বড় ভাই মো. রায়হান জানান, ডেমড়া সারুলিয়া বড় ভাঙ্গা এলাকায় তাদের নিজেদের বাড়ি। ইরফান এক মেয়ে ও স্ত্রীকে নিয়ে সেখানেই থাকতেন। বাবার নাম মৃত আলমগীর হোসেন। ৩ ভাই ১ বোনের মধ্যে ইরফান ছিলেন তৃতীয়।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড