• শনিবার, ২২ জানুয়ারি ২০২২, ৮ মাঘ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাফরুলে যুবক গুলিবিদ্ধ

  নিজস্ব প্রতিবেদক

০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৩৭
গুলিবিদ্ধ
ছবি : প্রতীকী

পূর্ব শত্রুতার জের ধরে রাজধানীর কাফরুল শেওড়াপাড়ায় গুলিতে এক যুবক আহত হয়েছে। গুলিবিদ্ধ যুবকের নাম সজিব হোসেন লিংকন (২৭)।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) দিবাগত রাত ১২টার দিকে এই ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় সজিবকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন, কাফরুল থানার ডিউটি অফিসার (এসআই) সোরহাব। তিনি বলেন, ঘটনাস্থলে আমাদের কর্মকর্তারা কাজ করছেন। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

এ দিকে, আহত সজিবের খালাতো ভাই সাব্বির আহমেদ সুমন (রাহি) জানান, পূর্ব শেওড়াপাড়া হাজী আশরাফ আলী স্কুল সংলগ্ন একটি বাসায় পরিবার নিয়ে থাকে সজিব। যুবলীগের স্থানীয় ওয়ার্ড পর্যায়ের কর্মী সে। রাতে বাসায় ফিরে গেটের সামনে মোটরসাইকেল রেখে গ্যারাজের গেট খুলছিল সজিব। এমন সময় মোহাম্মদ আলী নামে এক যুবক তাকে গুলি করে পালিয়ে যায়।

তিনি বলেন, ওই বাসার চতুর্থ তলায় নিজেদের ফ্ল্যাটে থাকে সজিব। একই ভবনের দ্বিতীয় তলাতে থাকে অভিযুক্ত মোহাম্মদ আলী। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে ভবনের ফ্ল্যাট নিয়ে একটি ঝামেলা চলছিল। এ নিয়ে মামলাও হয়েছিল। এরই জের ধরে রাতে আলী একজন সঙ্গীসহ এসে সজিবকে লক্ষ্য করে ৬টি গুলি ছোড়ে। তার ডান পায়ে ২টি ও পিঠে ১টি গুলি লাগে।

এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, গুলিবিদ্ধ আহত যুবক হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি আছে। পিঠে আর পায়ে গুলি লেগেছে। তার অবস্থা আশঙ্কাজনক। ঘটনাটি বিস্তারিত তদন্তের জন্য কাফরুল থানা পুলিশকে জানানো হয়েছে।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড