• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

আদাবর থেকে ‘টিকটকে আসক্ত’ ৩ বোন নিখোঁজ

  নিজস্ব প্রতিবেদক

১৯ নভেম্বর ২০২১, ১২:২৭
আদাবর থেকে ‘টিকটকে আসক্ত’ ৩ বোন নিখোঁজ
আদাবর থেকে নিখোঁজ হওয়া ৩ বোন (ছবি : সংগৃহীত)

রাজধানীর আদাবর থানা এলাকার একটি বাসা থেকে একসঙ্গে তিন বোন নিখোঁজ হয়েছেন। তাদের মধ্যে দুইজন এসএসসি পরীক্ষার্থী। বাসা ছেড়ে যাওয়ার সময় তারা ব্যাগে পিএসসি, জেএসএসসির সার্টিফিকেট, নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে গেছেন।

নিখোঁজরা হলেন- বড় বোন একাদশ শ্রেণির শিক্ষার্থী রোকেয়া (১৮), মেজো বোন জয়নব আরা (১৭) ও ছোট বোন খাদিজা আরা (১৬)। মেজো বোন জয়নব আরা ও ছোট বোন খাদিজা আরা এবার একসঙ্গে এসএসসি পরীক্ষা দিচ্ছিলেন। নিখোঁজ তিন শিক্ষার্থী টিকটকে আসক্ত ছিলেন বলে পারিবারিক সূত্র থেকে জানা গেছে।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বেলা ১১টা ৪ মিনিটের দিকে তারা আদাবরের শেখেরটেকের পিসিকালচারের খালার বাসা থেকে বেরিয়ে যান। এ ঘটনায় তাদের খালা সাজিদা নওরীন আদাবর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

এরপর একই দিন রাতে নিখোঁজদের খালা সাজিদা নওরীন বলেছেন, আমার বড় বোন তিন বছর আগে মৃত্যুবরণ করেছেন। আর দুলাভাই অন্য জায়গায় বিয়ে করেছেন। খিলগাঁওয়ে আমার ছোট বোনের বাসায় তিন ভাগ্নি- রোকেয়া, জয়নব আরা ও খাদিজা আরা থাকত। জয়নব ও খাদিজার এসএসসির পরীক্ষাকেন্দ্র ছিল ধানমন্ডি গার্লস হাইস্কুলে। সে কারণে আদাবরে আমার বাসায় এসে তারা দুজন পরীক্ষা দিচ্ছিল। গত ১৫ তারিখে একটি পরীক্ষা হয়েছে। আরও দুটি পরীক্ষা বাকি রয়েছে। এর মধ্যেই হঠাৎ তারা তিনজন একসঙ্গে বাসা থেকে কাউকে কিছু না বলে চলে যায়।

তিনি আরও বলেন, নিখোঁজের পরপরই আমরা আদাবর থানায় যাই। কিন্তু থানা থেকে প্রথমে জিডি কিংবা মামলা না নিতে চাইলে আমি কান্নাকাটি করি। আমার কান্নাকাটি দেখে তারা প্রায় দেড় ঘণ্টা পর একটি জিডি লিপিবদ্ধ করে।

নিজের ভাগ্নিরা টিকটক ও ইনস্টগ্রামে আসক্ত ছিলেন জানিয়ে সাজিদা নওরীন বলেন, টিকটকের মাধ্যমে কারও প্ররোচনায় প্ররোচিত হয়ে তারা বাসা থেকে বের হয়ে যেতে পারে বলে ধারণা করছি।

আরও পড়ুন : ৫৮০ বছরে দীর্ঘতম চন্দ্রগ্রহণ দেখবে বিশ্ববাসী

এ বিষয়ে আদাবর থানা উপ পরিদর্শক আব্দুল মোমেন বলেন, ওই বাসার সিসিটিভির ফুটেজ পর্যালোচনা করে আমরা দেখতে পেয়েছি, তারা তিনজন ব্যাগ গুছিয়ে বাসা থেকে বের হয়ে যাচ্ছে। আমরা তাদের অবস্থান শনাক্তের বিষয়ে কাজ করছি। এখনো তাদের অবস্থান শনাক্ত করতে পারিনি। তবে চেষ্টা চলছে।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড