• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মামলায় ত্যক্ত-বিরক্ত শওকত

পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের বাইকেই আগুন ধরিয়ে দিলেন তিনি

  নিজস্ব প্রতিবেদক

২৭ সেপ্টেম্বর ২০২১, ১৪:০২
বাইকে আগুন
বাইকে আগুন ধরিয়ে দিয়েছেন শওকত নামে এক পাঠাও চালক (ছবি: সংগৃহীত)

বারবার পুলিশের মামলায় ত্যক্ত-বিরক্ত হয়ে নিজের বাইকেই আগুন ধরিয়ে দিয়েছেন শওকত নামে এক পাঠাও চালক। এ ঘটনার একটি ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে রাজধানীর বাড্ডা লিংক রোড এলাকায় এ ঘটনা ঘটে।

ভিডিওটিতে দেখা যায়, ওই মোটরসাইকেল চালক মামলা সংক্রান্ত কোনো এক বিষয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখাচ্ছেন। পাশাপাশি নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন। এসময় আশপাশে লোকজন আগুন নেভানোর চেষ্টা করলেও তিনি তাদের বাঁধা দেন।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, আইন অমান্য করায় দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট তার কাগজপত্র দেখতে চান। এর প্রেক্ষিতে ওই ব্যক্তি ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন। পরে পুলিশ তাকে থামিয়ে আগুন নেভায়।

তিনি বলেন, তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। আটক করার জন্য তাকে আনা হয়নি, মূলত তার ক্ষুব্ধ হওয়ার কারণ ও তিনি কেন এমনটি করেছেন তা জানতেই তাকে থানায় আনা হয়।

আরও পড়ুন: পালিত হচ্ছে বিশ্ব পর্যটন দিবস

গুলশান ট্রাফিক বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. রবিউল ইসলাম বলেন, ঘটনাটি যে স্থানে ঘটে সেখানে যেন সকালে কোনো মোটরসাইকেল না দাঁড়ায় সে নির্দেশনা দেওয়া ছিল। ঘটনাস্থলে রাইড শেয়ারিংয়ের (পাঠাও) একটি মোটরসাইকেল দাঁড়ালে ট্রাফিক পুলিশের সদস্যরা চালকের কাছে কাগজপত্র দেখতে চান। ওই চালক কাগজপত্র না দেখিয়ে উল্টো রেগে গিয়ে নিজের বাইকে আগুন ধরিয়ে দেন।

ওডি/আজীম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড