• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ৬ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দক্ষিণখানে কিশোর গ্যাংয়ের হামলার শিকার সাংবাদিক

  নিজস্ব প্রতিবেদক

১৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৭
দক্ষিণখানে কিশোর গ্যাংয়ের হামলার শিকার সাংবাদিক
কিশোর গ্যাংয়ের হামলা (ফাইল ছবি)

রাজধানীর দক্ষিণখান এলাকায় পূর্ব শত্রুতার জেরে এক সাংবাদিক ও তার ভাই কিশোর গ্যাংয়ের হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। হামলায় আহতরা হলেন- সাংবাদিক মীর মেহেদী হাসান জনি ও তার বড় ভাই মীর জহিরুল ইসলাম। বৃহস্পতিবার

(১৬ সেপ্টেম্বর) দিবাগত রাত ১১টার দিকে দক্ষিণখানের শাহকবির মাজার রোডের সিএনজি পাম্প সংলগ্ন এলাকায় আদি টাঙ্গাইল মিষ্টান্ন ভাণ্ডারের সামনে ঘটনাটি ঘটে।

সাংবাদিক মীর মেহেদী হাসান বলেছেন, আমি বাইকে চেপে আসার পথে মাহবুব হাসান রতন ও তার ভগ্নীপতি পুষ্প আমার মোটরসাইকেলের গতিরোধ করেন। কোনো কিছু বুঝে ওঠার আগেই তারা কিল-ঘুষি ও চড়-থাপ্পড় মারতে থাকেন। এতে আমি বাইক থেকে পড়ে গেলে পুষ্প-রতনসহ আরও কয়েকজন কিশোর গ্যাংয়ের সদস্য মিলে আমাকে এবং আমার বড় ভাইকে মারধর করেন।

ভুক্তভোগী এই সাংবাদিক আরও বলেন, হামলায় আমার মাথা ফেটে গেছে এবং একটা আঙুল ভেঙে গেছে। এছাড়া পুরো শরীরে রড দিয়ে আঘাত করেছে। আমার পকেটে থাকা মোবাইলটাও নিয়ে যায়। বিষয়টি তাৎক্ষণিকভাবে পুলিশকে জানালে অ্যাকশন নেবে বলে আমাদের আশ্বস্ত করা হয়। দায়িত্বরত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রাশেদের পরামর্শে থানায় একটি অভিযোগ জমা দিই।

এ দিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুনুর রহমান গণমাধ্যমকে বলেন, আমরা এ বিষয়ে অভিযোগ পেয়েছি। ক্রসচেক করে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

আরও পড়ুন : করোনায় ৪৬ লাখ ৮৩ হাজার মৃত্যু দেখল বিশ্ব

উল্লেখ্য, সাংবাদিক মীর মেহেদী হাসান দীর্ঘদিন সারাবাংলা.নেটে নিজস্ব প্রতিবেদক হিসেবে কর্মরত ছিলেন। সর্বশেষ তিনি আরটিভিতে কাজ করেছেন। আগামী ১ অক্টোবর থেকে অন্য একটি বেসরকারি টেলিভিশনে যোগ দেওয়ার কথা রয়েছে তার।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড