• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীর মিথ্যে মামলায় হয়রানির স্বীকার প্রবাসী স্বামী

  অধিকার ডেস্ক

১৮ জুলাই ২০২১, ১৫:১১
সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলন (ছবি : সংগৃহীত)

স্ত্রীর করা মিথ্যে ও হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে রাজধানী খিলগায়ে নিজ বাসাতে এক সংবাদ সম্মেলন করেন প্রবাসী স্বামী সাজেদুল হক।

সাজেদুল হক আমেরিকান প্রবাসী। দীর্ঘ ৪০ বছর থেকে তিনি আমেরিকায় বসবাস করছেন। ২০১৫ সালের ডিসেম্বরে সাজেদুল হক দেশে এসে বিয়ে করেন মিরপুরের মেয়ে লাকী আক্তারকে। লাকী আক্তার পেশায় একজন মতিঝিল বিসিকের জুনিয়র রিসার্চ কর্মকর্তা।

সংবাদ সম্মেলনে প্রবাসী সাজেদুল হক বলেন লাকী আক্তার বিয়ের পর থেকেই পরকীয়ার লিপ্ত। তিনি বলেন লাকী আক্তার বিভিন্ন ভাবে সাজেদুল হকের থেকে টাকা আদায় করতেন। আস্তে আস্তে নির্যাতন এর মাত্রা বেড়ে যাওয়ায় প্রবাসী সাজেদুল হক ২০২১ সালে লাকী আক্তারকে ডিভোর্স দেন। তিনি জানান ডিভোর্স দেয়ার পর তার বিরুদ্ধে মিথ্যা ও হয়রানিমূলক মামলা দেয়া হয়।

সংবাদ সম্মেলনে সাজেদুল হক অভিযোগ করে বলেন লাকী আক্তার দীর্ঘ চার বছর পরকীয়ায় লিপ্ত ছিলেন। বলেন মাসে মাসে বড় অংকের টাকাও নিতেন হকের কাছ থেকে।

সাজেদুল হক বলেন বিনা কারণে মিথ্যা মামলা দিয়ে হেনস্তার স্বীকার সহ প্রশাসনের হুমকি ধামকির স্বীকারও হচ্ছেন তিনি।

সংবাদ সম্মেলনে সাজেদুল হক জানান তিনি লাকী আক্তারকে ডিভোর্স দেয়ার আগে অনেকবার ক্ষমা করেছেন ও সুযোগ দিয়েছেন কিন্ত তিনি তা কাজে লাগান নি। বলেন লাকী আক্তারকে আমেরিকার নাগরিকত্ব দেয়ার জন্য গ্রীন কার্ড ও রেডি করে রেখেছিলেন সাথে সাথে বিভিন্ন দেশেও ভ্রমন করিয়েছিলেন পাসপোর্ট ভারী করার জন্য।

উক্ত সম্মেলনে প্রবাসী অভিযোগ করে বলেন তার বিরুদ্ধে করা মামলা একদমই বানোয়াট ও ভিত্তিহিন। তিনি ঘটনার সমস্ত কিছু প্রমাণ করতে পারবেন বলেও জানান সম্মেলনে

সংবাদ সম্মেলনের শেষ পর্যায়ে তিনি বলেন তার বিরুদ্ধে করা মামলা উদ্দেশ্য প্রনোদিত, হেয়পতিপন্নমুলক এবং বানোয়াট। তিনি দ্রুত এই মামলা প্রত্যাহারের দাবী জানান এবং প্রশাসনের উর্ধতন কতৃপক্ষের হস্তান্তর কামনা করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিল ভিকটিম প্রবাসী সাজেদুল হক, তার পরিবার ব্যক্তিবর্গ এবং সাংবাদিকবৃন্দ।

ওডি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড