• শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীতে ৪০ কেজি গাঁজাসহ ধরা খেল দুই কারবারি

  নিজস্ব প্রতিবেদক

১৩ জুলাই ২০২১, ১৭:০৮
গ্রেফতার
গ্রেফতার। প্রতীকী ছবি

প্রাইভেট কারে ৪০ কেজি গাঁজা পাচারকালে রাজধানীতে মো. হানিফ ও মো. ওয়াশিকুর রহমান তালাশ নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও থানা পুলিশ।

সোমবার (১২ জুলাই) সকালে রাজধানীর খামারবাড়ির খেজুর বাগান মোড় এলাকা থেকে গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়। একই সাথে মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেট কারটি নিজেদের হেফাজতে নেয় পুলিশ।

তেজগাঁও থানার অফিসার ইনচার্জ মো. সালাহ উদ্দিন মিয়া জানান, সোমবার সকালে প্রতিদিনের ন্যায় খামারবাড়ি এলাকায় দায়িত্ব পালন করছিলেন ট্রাফিক তেজগাঁও বিভাগের সার্জেন্ট মো. নাজমুল হুদা ও কনস্টেবল মো. শাহজাহান। পরে সকাল ৯টা ৪০ মিনিটের দিকে খামারবাড়ির খেজুর বাগান মোড়ে একটি প্রাইভেট কারকে থামার জন্য সংকেত দেন সার্জেন্ট মো. নাজমুল হুদা। এরপর গাড়ির কাগজপত্র দেখতে চাইলে তারা ইতস্তবোধ করে এবং অসংলগ্ন আচরণ করে। এতে কর্তব্যরত পুলিশের সন্দেহ বেড়ে গেলে তেজগাঁও থানা পুলিশের সহায়তায় ওই প্রাইভেট কারে তল্লাশি চালানো হয়। একপর্যায়ে গাড়ির ব্যাক ডালা খুলে দুইটি বস্তায় বিভিন্ন সাইজের ২৫টি প্যাকেটে রাখা মোট ৪০ কেজি গাজা জব্দ করা হয়।

আরও পড়ুন : মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার ৩৬

গ্রেফতার মাদক কারবারিরা এসব মাদকদ্রব্য নারায়ণগঞ্জের মদনপুর এলাকা থেকে রাজধানীর মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকায় নিয়ে যাচ্ছিল বলে প্রাথমিকভাবে পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছে। এ বিষয়ে অধিকতর তদন্ত চলমান বলে জানা গেছে। পাশাপাশি এ ঘটনায় গ্রেফতারদের বিরুদ্ধে তেজগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও ডিএমপি সূত্রে জানা গেছে।

ওডি/আইএইচএন

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড