• শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুসহ ৩ জনের মৃত্যু

  অধিকার ডেস্ক

০৫ জুন ২০২১, ১৭:৫৭
ঢাকা মেডিকেল কলেজ
ঢাকা মেডিকেল কলেজ (ছবি : সংগৃহীত)

রাজধানীর মালিবাগ চৌধুরীপাড়া আবুল হোটেলের পেছনে জমে থাকা পানিতে আর্থিং হওয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সাবিনা (পাখি) নামে দশ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (৫ জুন) দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ২টা ৪৫ মিনিটে মৃত ঘোষণা করেন।

নিহতের মা কুলসুম বেগম জানান, দুপুরের দিকে বৃষ্টির সময় মালিবাগ চৌধুরীপাড়া আবুল হোটেলের পেছনে একটি বস্তিতে জমে থাকা পানিতে ঘরের আর্থিং থেকে কারেন্ট হয়ে যায়। পরে আমার মেয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। এই ঘটনায় আরেকটি শিশু ও আরেক ব্যক্তি তাকে বাঁচাতে গেলে তারাও বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাদের দু’জনকে মালিবাগ রেলগেট কমিটি হাসপাতালে নেয়া হয়েছে। আর আমার মেয়েকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, তাদের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার চর মালিক গ্রামে। মেয়ের বাবার নাম মহাসিন মিয়া। বর্তমানে তারা মালিবাগ চৌধুরীপাড়া আবুল হোটেলের পেছনে সোনা মিয়ার বস্তিতে থাকেন। তাদের এক ছেলে এক মেয়ের মধ্যে মেয়েটিই ছিল বড়। সে স্থানীয় স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রী ছিল।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঢাকা মেডিকেলে পাখি নামের একজনকে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

ওডি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড