• বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মতিঝিলে হোটেল থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

  নিজস্ব প্রতিবেদক

০৩ মে ২০২১, ০৯:৩৮
লাশ
লাশ। প্রতীকী ছবি

গলায় ফাঁস দেওয়া অবস্থায় রাজধানীর মতিঝিল এলাকার আবাসিক হোটেল থেকে রুবেল (২৬) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২ মে) সন্ধ্যা ৭টার দিকে মতিঝিল-ফকিরাপুল এলাকার হোটেল আল-আকসার সপ্তম তলার স্টাফদের থাকার রুম থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত রুবেল ফকিরাপুলের একটি বাসায় থাকতেন। এক সন্তানের জনক রুবেলের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার সদর থানায়। তার বাবার নাম মো. বেলাল হোসেন।

মতিঝিল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, আমরা খবর পাই, ফকিরাপুলের আল-আকসা হোটেলের সপ্তম তলায় গলায় গামছা পেঁচিয়ে এক যুবক আত্মহত্যা করেছন। পরে ঘটনাস্থলে গিয়ে দেখি বাঁশের আড়ার সাথে ঝুলছে মরদেহটি। একপর্যায়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য রাত ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

আরও পড়ুন : গণপরিবহন চালুর দাবিতে গাবতলীতে বিক্ষোভ

তিনি বলেন, প্রাথমিকভাবে আশপাশের লোকজনের সাথে কথা বলে জানতে পারি, রুবেল ফকিরাপুলের একটি কসমেটিকস দোকানের কর্মচারী ছিলেন। রবিবার বিকাল ৫টা থেকে সাড়ে ৬টার যে কোনো সময় হোটেলের সপ্তম তলায় স্টাফরা না থাকায় একটি পরিত্যক্ত রুমে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করছি। কী কারণে সে ওই হোটেলে গিয়েছিল, পুলিশ বিষয়টির তদন্ত করছে বলেও জানিয়েছেন মতিঝিল থানার এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড