• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মাহুতি

  নিজস্ব প্রতিবেদক

২৩ ফেব্রুয়ারি ২০২১, ১০:৫৮
লাশ
লাশ। প্রতীকী ছবি

গলায় ফাঁস দিয়ে রাজধানীর জিগাতলায় জাহিদ হাসান অন্তর (২২) নামে ইতালি প্রবাসী এক যুবক আত্মহত্যা করেছেন।

সোমবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহত অন্তরের ছোট ভাই তানভীর হাসান জানান, হাজারীবাগ জিগাতলা পোস্ট অফিস গলিতে নিজেদের তিন তলা বাসা আছে তাদের। তারা তিন তলাতেই থাকেন। দুই ভাই এক বোনের মধ্যে অন্তর ছিলেন বড়। বাবার নাম জাহাঙ্গির হোসেন। অন্তর ইতালিতে হোটেল ম্যানেজমেন্টে ডিপ্লোমা করছিলেন।

তানভীর জানান, তারা দুই ভাই ও বাবা ইতালিতে থাকতেন। তিনি এক বছর আগে ইতালি থেকে দেশে আসেন। গত দুই দিন আগে তার বাবা ও ভাই অন্তর ঢাকায় আসেন। সোমবার সন্ধ্যার দিকে অন্তরের কক্ষ ভেতর থেকে বন্ধ দেখতে পান তারা। পরে অনেক ডাকাডাকির পরও দরজা খুলেন না অন্তর।

একপর্যায়ে বাসায় থাকা মিস্ত্রি আব্দুস সালামের সহায়তায় দরজা ভেঙে দেখেন, অন্তর ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলছেন। পরে সেখান থেকে দ্রুত নামিয়ে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : রাজধানীর বনানীতে ১৪ তলা থেকে পরে নারী কর্মকর্তার মৃত্যু

তানভীর আরও জানান, কী কারণে অন্তর গলায় ফাঁস দিয়েছেন তা বলতে পারব না। তবে ইতালি থেকে ঢাকার বাসায় আসার পর বিষন্নতায় ভুগছিলেন অন্তর।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ময়না তদন্তের জন্য নিহতের লাশ মর্গে রাখা হয়েছে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড