• সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাকরি যাওয়ায় যুবকের আত্মহত্যাচেষ্টা, ৯৯৯-এ ফোন করে রক্ষা

  অধিকার ডেস্ক

১২ জানুয়ারি ২০২১, ১৫:২৩
আত্মহত্যার চেষ্টা
আত্মহত্যার চেষ্টা (ছবি : সংগৃহীত)

রাজধানীর সবুজবাগে এক যুবক চাকরি চলে যাওয়ায় আত্মহত্যার চেষ্টা করেছেন। এর আগে তিনি শেয়ারবাজারে বিনিয়োগ করেও ক্ষতিগ্রস্ত হোন। পরে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন পেয়ে ওই যুবককে উদ্ধার করে পুলিশ।

রবিবার (১১ জানুয়ারি) মধ্যরাতে সবুজবাগ থানাধীন মধ্য বাসাবোর ১৮০ নম্বর বাসায় এ ঘটনা ঘটে।

এ তথ্য নিশ্চিত করেছেন সবুজবাগ থানার ওসি (তদন্ত) হাসনাত আবদুল্লাহ। তিনি টেলিফোনে যুগান্তরকে বলেন, ওই যুবকের নাম সাকিব বিন ফখরুদ্দীন। তার বাবার নাম সাদি মো. ফখরুদ্দীন। মধ্য বাসাবোর ওই বাসায় তারা থাকেন।

রোববার মধ্যরাতে পুলিশের ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’–এ ফোন করেন সাকিব (২৮)। বলেন, তিনি মানসিকভাবে বিপর্যস্ত। আত্মহত্যা করার জন্য অনেক ঘুমের ওষুধ খেয়েছেন।

যুবকের অবস্থান জেনে তার সঙ্গে সংযোগ করে দেওয়া হয় সবুজবাগ থানা-পুলিশের। পরে পুলিশের একটি দল ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে তার পেট থেকে বিষাক্ত পদার্থ বের করে আনে। চিকিৎসার পর সাকিব এখন শঙ্কামুক্ত।

পুলিশ কর্মকর্তা হাসনাত আবদুল্লাহ জানান, সাকিব শেয়ারবাজারে বিনিয়োগ করে ক্ষতিগ্রস্ত হয়েছেন। তিনি একটি শিপিং কোম্পানিতে চাকরি করতেন। সম্প্রতি চাকরি চলে যাওয়ায় সাকিব অর্থসংকটে পড়ে যান। কয়েক মাস আগে তিনি বিয়ে করেছেন এবং তার স্ত্রী সন্তানসম্ভবা। এমতাবস্থায় চরম হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যার সিদ্ধান্ত নেন সাকিব।

রাতে প্রচুর ঘুমের ওষুধ খেয়েছেন। পরে পুলিশ তাকে উদ্ধার করে। সাকিব তার ভুল বুঝতে পেরেছেন। তিনি বাঁচতে চান বলে পুলিশকে জানিয়েছেন।

ওডি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড