• বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোহাম্মদপুরে চলছে ডিএনসিসির অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

  অধিকার ডেস্ক

২৫ নভেম্বর ২০২০, ১৩:১৫
ডিএনসিসির অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান
ডিএনসিসির অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান (ছবি : সংগৃহীত)

রাজধানীর মোহাম্মদপুর এলাকায় ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) ফুটপাত ও সড়ক থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালাচ্ছে।

বুধবার (২৫ নভেম্বর) বেলা সোয়া ১১টার দিকে মোহম্মদপুরের সলিমুল্লাহ রোডের ৫/৭ হোল্ডিংয়ের সামনে থেকে শুরু হয় এ অভিযান। ঢাকা উত্তর সিটি করপোরেশনের অঞ্চল ৫-এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ হোসেন অভিযানটি পরিচালনা করছেন।

ডিএনসিসি সূত্রে জানা গেছে, রাজধানীর ফুটপাত-সড়ক থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদের মাধ্যমে চলাচল নিশ্চিত করতে ধারাবাহিক কর্মকাণ্ডের অংশ হিসেবে এ উচ্ছেদ অভিযান পরিচালিত হচ্ছে। মোহম্মদপুর এলাকার সলিমুল্লাহ রোডে দিনব্যাপী চলবে এ অভিযান।

ঢাকা উত্তর সিটি করপোরেশন অঞ্চল ৫-এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ হোসেন বলেন, এই এলাকায় খুবই দৃষ্টিকটুভাবে রাস্তায় র‍্যাম্প করা হয়েছে। ফলে জনচলাচলে খুবই অসুবিধা হয়। স্থানীয়রা এই বিষয়ে মেয়রের কাছে কাছে অভিযোগ জানিয়েছিলেন। এর পরিপ্রেক্ষিতে আজ অভিযান চালানো হচ্ছে। সিটি করপোরেশনের প্রকৌশল শাখা থেকে দুবার নোটিশ দেওয়া হয়েছে র‍্যাম্প সরানোর জন্য। কিন্তু তারপরও বাসা মালিকরা তা সরাননি।

এর আগে গতকাল মঙ্গলবার (২৪ নভেম্বর) ডিএনসিসির একই আঞ্চলিক কার্যালয়ের অধীন মাস্ক পরিধান নিশ্চিতকল্পে রাজধানীর কারওয়ান বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করে ডিএনসিসি।

ওডি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড