• বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীতে যমজ শিশুকে একসাথে ধর্ষণ

  অধিকার ডেস্ক

২৩ নভেম্বর ২০২০, ০৯:৫২
ধর্ষণ
ধর্ষণ (ছবি : প্রতীকী)

রাজধানীতে ১১ বছর বয়সী যমজ দুই বোনকে কৌশলে ডেকে নিয়ে ধর্ষণ করেছে তাদের নিকটাত্মীয় মো. ফরহাদ (২৩)। বুধবার দুপুরে মুগদার একটি ভবনের তিন তলায় এ ঘটনা ঘটে।

রবিবার (২২ নভেম্বর) বিকালে মুগদা থানা পুলিশ ধর্ষণের শিকার দুই শিশুকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠিয়েছে।

রবিবার বিকালে মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা বলেন, ঘটনা বুধবারের। রবিবার বেলা সাড়ে ৩টার দিকে ফরহাদকে আসামি করে মামলা করা হয়েছে।

ধর্ষিতাদের ঢাকা মেডিকেলের ওসিসিতে পাঠানো হয়েছে। ধর্ষককে ধরতে অভিযান চলছে। ওসি প্রলয় কুমার সাহা বলেন, শিশু দুটির বাসা এবং ধর্ষকের বাসা রাস্তার এপার-ওপার। ঘটনার দিন ফরহাদ ওই দুই শিশুকে মিথ্যা বলে কৌশলে তাদের দু’জনকে তাদের বাসায় ডেকে নিয়ে যায়।

তখন ফরহাদের বাসায় অন্য কেউ ছিল না। এই সুযোগে এক বোনকে গামছা দিয়ে বেঁধে অন্যজনকে ধর্ষণ করে। পরে তাকে বেঁধে ফরহাদ দ্বিতীয় বোনকে ধর্ষণ করে।

তাদের হাসপাতালে নিয়ে যাওয়া পুলিশের উপ-পরিদর্শক (এসআই) এনামুল করিম জানান, বুধবার দুপুরে ঘটনা জানাজানি হলে শিশুদের খালা বাদী হয়ে থানায় মামলা করেন। ফরহাদ মুগদা এলাকায় একটি মাছের আড়তে কাজ করে।

ওডি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড