• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়লার বালতিতে ছিল শিশুটির মাথা উল্টো করা লাশ

  অধিকার ডেস্ক

২০ অক্টোবর ২০২০, ১৩:৫৩
শিশুর লাশ উদ্ধার
শিশুর লাশ উদ্ধার (ছবি : সংগৃহীত)

রাজধানীর হাজারীবাগে ময়লার বালতি থেকে দেড় বছর বয়সী এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। তার পরনে ছিল লাল হাফপ্যান্ট ও নীল গেঞ্জি। শিশুটির মাথা উল্টো করে শরীর বালতিতে ঢোকানো হয়। শিশুটির পরিচয় এখনও শনাক্ত করতে পারেনি পুলিশ।

মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে হাজারীবাগ পার্কের পূর্ব পাশের একটি বাসার সামনে থেকে লাশটি উদ্ধার করে হাজারীবাগ থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন হাজারীবাগ থানার ওসি সাজিদ রহমান।

তিনি জানান, হাজারীবাগ থানার ৫৩ এনায়েতগঞ্জ লেনের একটি বাসার সামনে রাখা ময়লার বালতিতে একটি কন্যাশিশুর লাশ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুর লাশ উদ্ধার করে। বর্তমানে হাজারীবাগ থানায় শিশুটির মরদেহের সুরতহাল চলছে।

তিনি বলেন, শিশুটির বয়স আনুমানিক দেড় বছর হবে। তার নাম বা পরিবারের পরিচয় আমরা এখনও জানতে পারিনি। তবে আশপাশের কয়েকজনকে জিজ্ঞাসাবাদ চলছে নাম-পরিচয় শনাক্ত করার জন্য।

ওসি সাজিদুর জানান, শিশুটিকে হত্যার পর কেউ পার্কের কোনায় ফেলে গেছে। শিশুটি একেবারে জীর্ণশীর্ণ। কে ফেলে গেল, কেনইবা ফেলে গেল, বোঝা যাচ্ছে না।’

তিনি আরও বলেন, আমাদের প্রাথমিক কাজ শেষে অজ্ঞাত শিশুটির মরদেহের ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হবে।

ওডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড