• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মায়ের সহযোগিতায় তিন ছেলের হাতে খুন হলেন বাবা!

  সারাদেশ ডেস্ক

১৩ অক্টোবর ২০২০, ২০:৩৫
ছবি : প্রতীকী

রাজধানীর হাজারীবাগ থানাধীন দক্ষিণ বসিলায় তিন সন্তান মিলে বাবাকে খুনের অভিযোগ পাওয়া গেছে। এ হত্যাকাণ্ডে সহযোগিতা করেছেন স্ত্রী। নিহত ব্যক্তির নাম লাল মিয়া (৪৫)। তিনি একজন কাঁচামাল ব্যবসায়ী।

মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুর ২টার দিকে ঘটনাটি ঘটে।

রক্তাক্ত অবস্থায় লাল মিয়াকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই শহর আলী জানান, হাজারীবাগের দক্ষিণ বসিলা ১৪৫ নম্বর নিজ বাসার দোতলায় থাকতেন লাল মিয়া। তিন ছেলে একই বাড়িতে আলাদা তিন তলায় থাকতেন। পারিবারিক কলহের জেরে সাত-আট মাস আগে স্ত্রী আরজুদা বেগমকে তালাক দেন লাল মিয়া। তালাকপ্রাপ্ত স্ত্রী আরজুদা বেগমও বাড়ির তিনতলায় ছেলেদের সঙ্গে থাকতেন।

তিনি আরও জানান, তিন ছেলে মায়ের পক্ষেই ছিলেন। লাল মিয়ার ছেলে ও স্ত্রীর সঙ্গে সবসময় ঝগড়া লাগত। মঙ্গলবার দুপুরে ছেলেরা তার ঘরে ঢুকে বুকে ও পেটে ছুরিকাঘাত করেন। এ সময় স্ত্রী আরজুদা বেগম দাঁড়িয়ে তাদের সহযোগিতা করেন।

লাল মিয়াকে রক্তাক্ত অবস্থায় বাসায় পড়ে থাকতে দেখেন শহর আলী। পরে তাকে উদ্ধার করে প্রথমে শিকদার মেডিকেলে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে নেয়া হয়। বিকেল সাড়ে ৩টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড