• শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীতে র‍্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ কিলার মহসিন নিহত

  অধিকার ডেস্ক

৩১ জুলাই ২০২০, ১১:১২
র‍্যাব
র‍্যাব (ছবি : সংগৃহীত)

রাজধানীর পল্লবীতে র‍্যাব-৪ এর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক সন্ত্রাসী নিহত হয়েছেন।

বন্দুকযুদ্ধে নিহতের নাম মহসিন ওরফে কিলার মহসিন। তিনি শাহাদাত বাহিনীর পেশাদার খুনি ও শীর্ষ সন্ত্রাসী হিসেবে পরিচিত।

শুক্রবার (৩১ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল। রাত পৌনে ৩টার দিকে এ ঘটনা ঘটে বলে জানান তিনি।

র‌্যাব জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, দীর্ঘদিন ভারতে পলাতক মিরপুরের শাহাদাত বাহিনীর পেশাদার খুনী চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীদের ৪-৫ জনের একটি সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ পল্লবী থানাধীন ইস্টার্ন হাউজিং এলাকায় গোপন আস্তানায় বিশিষ্ট কোনো ব্যক্তিকে খুনের পরিকল্পনার প্রস্তুতি নিচ্ছিল।

রাতে পল্লবী থানাধীন ইস্টার্ন হাউজিং এলাকায় উক্ত সন্ত্রাসীদের গ্রেফতারের উদ্দেশ্যে অভিযান পরিচালনা করার জন্য র‌্যাবের দলটি পৌঁছালে সড়কের ঢাল হতে জঙ্গল ও ঝোপের ভিতর থেকে সশস্ত্র সন্ত্রাসীরা আচমকা র‌্যাবের উদ্দেশ্যে গুলিবর্ষণ শুরু করে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়।

দু’পক্ষে গুলি বিনিময়ের পর সন্ত্রাসী গ্রুপকে ধাওয়া করলে ৩-৪ জন রাতের অন্ধকারে গুলি করতে করতে পালিয়ে যায়। ঝোপের ভিতর তল্লাশীকালে একজনকে আহত অবস্থায় একটি বিদেশী পিস্তলসহ পড়ে থাকতে দেখা যায়। পরে তার দেহ তল্লাশী করে তার প্যান্টের ডান পকেটে ১১০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

র‌্যাবের আভিযানিক দল তাৎক্ষণিক আহত ব্যক্তিকে এ্যাম্বুলেন্সে করে ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে। হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

পরবর্তীতে স্থানীয় লোকজনকে মৃতের ছবি দেখানো হলে অনেকেই তাকে শাহাদাত বাহিনীর শীর্ষ দুর্ধর্ষ সন্ত্রাসী মিরপুর পল্লবী এলাকার ৭-৮টি খুনের মূল পরিকল্পনাকারী ও খুনী, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী মহসিন ওরফে কিলার মহসিন হিসেবে চিহ্নিত করে।

মহসিন অসংখ্য হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী বলে জানিয়েছে র‌্যাব।

ওডি

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড