• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ট্রাকচালকের মৃত্যু

  নিজস্ব প্রতিবেদক

১০ জুলাই ২০২০, ১১:৩৪
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা (ছবি : প্রতীকী)

রাজধানীর নিউমার্কেট এলাকায় সড়ক দুর্ঘটনায় দেলোয়ার হোসেন (২৮) নামে এক ট্রাকচালক মারা গেছেন। দুর্ঘটনার সময় চালকের পাশেই ছিলেন তার সহকারী, তবে তিনি কোনো আঘাত পাননি।

বৃহস্পতিবার (৯ জুলাই) রাত ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এসময় গুরুতর আহত অবস্থায় দেলোয়ারকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

দেলোয়ারের গ্রামের বাড়ি মানিকগঞ্জ সদর উপজেলার আটিগ্রামে। বাবা সাদেক আলী। স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে গ্রামে থাকতেন দেলোয়ার।

ট্রাকচালকের সহকারী আল আমিন হোসেন জানান, রাতে তারা মানিকগঞ্জ থেকে ট্রাকে করে মাটির পাতিল নিয়ে ঢাকার পোস্তগোলা যাচ্ছিলেন। নিউমার্কেট এলাকায় সিগন্যালে সামনে থেকে একটি কাভার্ড ভ্যান ইন্ডিকেটর লাইট না দিয়েই ডান দিকে চাপিয়ে দেয়। তখন দেলোয়ার ব্রেক করতে না পেরে কাভার্ড ভ্যানকে পেছনে সজোরে ধাক্কা দেন। এসময় ট্রাকের ভেতরে থাকা অবস্থাতেই গুরুতর আহত হন দেলোয়ার। পরে দেলোয়ারকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দেলোয়ারের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদশর্ক) বাচ্চু মিয়া। তিনি জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড