• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভাটারায় ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

  অধিকার ডেস্ক

২৮ জুন ২০২০, ২৩:৫৬
অধিকার
ছবি : সংগৃহীত

রাজধানীর ভাটারা পূর্ব সাঈদনগর এলাকার একটি বাসা থেকে এক ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম সাইফুল (৪০)। গত শনিবার রাত সাড়ে ১২টার দিকে পূর্ব সাঈদনগর মসজিদ গলির একটি ভবনের দ্বিতীয় তলার এক বাসার খাটের নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়। তখন নিহতের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ। খবর পেয়ে শনিবার (২৮ জুন) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে গিয়ে নিহতের লাশ শনাক্ত করেন তার স্ত্রী মনিরা পারভীন।

নিহতের স্ত্রী জানান, তাদের গ্রামের বাড়ি জামালপুর। তার স্বামী সাইফুল ঢাকায় রেন্ট-এ কারে গাড়ির ব্যবসা করতেন। তারা হাতিরঝিল মধুবাজার এলাকায় থাকেন। তাদের এক মেয়ে রয়েছে। কে বা কারা তার স্বামীকে খুন করেছে তা নিশ্চিত করতে পারেননি তিনি। তবে এ ঘটনায় তিনি দুইজনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।
ভাটারা থানা পুলিশ জানায়, খবর পেয়ে গত শনিবার গভীর রাতে ওই ব্যবসায়ীর অর্ধগলিত লাশটি উদ্ধার করা হয়। পরে সুরতহাল প্রতিবেদন শেষে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ভাটারা থানার ওসি মুক্তারুজামান জানান, নিহতের গলা কাটা ও হাত ওড়না দিয়ে পেঁচানো অবস্থায় ছিল। তাকে হত্যা করা হয়েছে। যে বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়েছে সেই বাসার সবাই তিন-চার দিন ধরে পলাতক রয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড