• রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জলাবদ্ধতার জন্য ওয়াসাও দায়ী: মেয়র

  নিজস্ব প্রতিবেদক

৩০ মে ২০২০, ১৫:৩৩
ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম
ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম (ফাইল ফটো)

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, রাজধানীতে জলাবদ্ধতার জন্য শুধু সিটি করেপোরেশনকে দায়ী করলে চলবে না এর জন্য ওয়াসাও দায়ী।

শনিবার (৩০ মে) দুপুরে রাজধানীর আশকোনায় লা মেরিডিয়ান হোটেলের বিপরীত পাশের খাল খনন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে একথা বলেন তিনি।

মেয়র বলেন, মধুবাগ, মগবাজার, শাশা বাড়ি ড্রেনের মালিক ওয়াসা। ড্রেনগুলো পরিষ্কার করতে আমি একাধিকবার ওয়াসার এমডিকে বলেছি। কিন্তু ওয়াসার এমডি চিঠি দিয়ে আমাদের জানিয়েছেন তারা সেগুলো পরিষ্কার করতে পারবেন না।

তিনি বলেন, সিভিল এভিয়েশন ও ওয়াসা নগরীর জলাবদ্ধতা দূর করতে আপনারা আপনাদের দায়িত্বটা নিন। আপনাদের যথেষ্ট ফান্ড আছে আপনারা আপনাদের কাজটি করুন।

তিনি আরও বলেন, আশকোনা, হাজী ক্যাম্প, প্রেমবাগান এসব এলাকায় বৃষ্টি হলেই জলাবদ্ধতার সৃষ্টি হয়। জলাবদ্ধতা দূরীকরণে আমরা সিভিল এভিয়েশনের জায়গায় ১ দশমিক ৮ কিলোমিটার খাল খননের কাজ শুরু করলাম।

সিভিল এভিয়েশন ক্যানেলের উল্লেখিত অংশের সংযোগ এবং পুনঃখনন কাজ সম্পন্ন হলে উত্তরা সেক্টর নম্বর-৪, কসাইবাড়ি, আশকোনা, কাউলা এবং তৎসংলগ্ন এলাকার জলাবদ্ধতা বহুলাংশেই হ্রাস পাবে বলে জানা গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড