• শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

এবার চাকরিচ্যুত হলেন ডিএসসিসির আরেক কর্মকর্তা 

  নিজস্ব প্রতিবেদক

২১ মে ২০২০, ০৮:৫৬
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ফাইল ফটো)

এবার চাকরিচ্যুত হলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) আরেক কর্মকর্তা। চাকরি হারানো এ কর্মকর্তা হলেন- ডিএসসিসির রাজস্ব বিভাগের বাজার সার্কেল-৩ এর কর্মকর্তা বর্তমানে নগর পরিকল্পনা বিভাগে সংযুক্ত আতাহার আলী খান।

এর আগে ডিএসসিসির দায়িত্ব নেয়ার পরদিন প্রথম অফিসিয়াল দায়িত্ব পালনের দিনই রবিবার (১৭ মে) প্রভাবশালী দুই শীর্ষ কর্মকর্তাকে অপসারণ করছিলেন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

বুধবার (২০ মে) মেয়র ব্যারিস্টার তাপস এবং ডিএসসিসির নতুন দায়িত্বপ্রাপ্ত সচিব আকরামুজ্জামান স্বাক্ষরিত এক অফিস আদেশে বলা হয়েছে, ডিএসসিসির রাজস্ব বিভাগের বাজার সার্কেল-৩ এর কর্মকর্তা বর্তমানে নগর পরিকল্পনা বিভাগে সংযুক্ত আতাহার আলী খানকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) কর্মচারী চাকরি বিধিমালা-২০১৯ এর বিধি ৬৪(২) মোতাবেক জনস্বার্থে এবং ডিএসসিসির স্বার্থে চাকরি থেকে অপসারণ করা হলো। তিনি বিধি মোতাবেক ৯০ দিনের বেতন নগদ প্রাপ্য হবেন।

এর আগে ডিএসসিসির প্রভাবশালী দুই শীর্ষ কর্মকর্তাকে চাকরিচ্যুত করা হয়। চাকরিচ্যুত দুই কর্মকর্তা হলেন- ডিএসসিসির অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আসাদুজ্জামান ও প্রধান রাজস্ব কর্মকর্তা ইউসুফ আলী সরদার।

আরও পড়ুন ভ্যাট রিটার্ন দাখিলে বিশেষ ক্ষমতা পেল এনবিআর

দায়িত্বগ্রহণের পর অফিসের প্রথম দিনেই (১৭ মে) দুর্নীতির বিরুদ্ধে অবস্থানের ঘোষণা দিয়ে এমন ব্যবস্থা নিয়েছিলেন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। এরই ধারাবাহিকতায় অফিস আদেশের মাধ্যমে ডিএসসিসির এ কর্মকর্তাকে চাকরিচ্যুত করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড