• বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীতে পুলিশের অভিযানে পালাতে গিয়ে মৃত্যু

  নিজস্ব প্রতিবেদক

১৯ মে ২০২০, ১০:২০
রাজধানীর বাড্ডা
রাজধানীর বাড্ডা (ছবি : ম্যাপ)

রাজধানীর মেরুল বাড্ডায় জুয়ার আসরে অভিযান চালিয়েছে পুলিশ। এ সময় পালাতে গিয়ে ভবন থেকে নিচে পড়ে ইউনুস ব্যাপারি (৫০) নামে এক সিএনজি চালকের মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যায় এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত ইউনুস ব্যাপারিকে অচেতন অবস্থায় উদ্ধার করে রাত সাড়ে ৮টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত ইউনুস ব্যাপারির বাড়ি মাদারিপুর সদর উপজেলার ইটবাজিতপুর গ্রামে। এক ছেলে ও এক মেয়েসহ পরিবার নিয়ে মেরুল বাড্ডা নিমতলি এলাকায় থাকতেন তিনি।

মৃত ইউনুসের ভাতিজা ফারুক ব্যাপারি বলেন, আমরা জানতে পেরেছি তিনি মেরুল বাড্ডা নিমতলি মসজিদের পাশে একটি তিন তলা বাড়ির ভেতরে আরও কয়েকজনের সঙ্গে জুয়া খেলছিলেন। সন্ধ্যার সময় পুলিশ ওই বাসায় অভিযান চালালে বাসার পেছনের জানালা দিয়ে দড়ি বেয়ে নামার সময় পড়ে আহত হন। তখন লোকজন দেখতে পেয়ে সেখানে জড়ো হয়। খবর পেয়ে তাকে অচেতন অবস্থায় সেখান থেকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : ধেয়ে আসছে আম্ফান, জলের শক্তি স্থলে ক্ষয় হবে

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম বলেন, সন্ধ্যার পর এক সোর্সের মাধ্যমে জানতে পারি ওই বাসায় জুয়ার আসর বসেছে। পরে পুলিশ ওই বাসায় যায়। তৃতীয় তলার একটি রুমের দরজা বন্ধ পায় পুলিশ। দরজার ফাঁকা দিয়ে উকি দিয়ে ভিতরের লাইটও বন্ধ দেখতে যায়। এরপর পুলিশ ফিরে আসে। পরে জানতে পারি একজন জানালা দিয়ে পড়ে গেছে। পরে আবার সেই বাসার পেছনে গিয়ে একটা বাঁশের সঙ্গে দড়ি ঝুলানো দেখতে পাই। সেই দড়ি দিয়ে নিচে নামতে গিয়ে দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড