• রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীর প্রবেশ পথে পুলিশের কঠোর নজরদারি

  নিজস্ব প্রতিবেদক

০৭ এপ্রিল ২০২০, ১১:৪৭
পুলিশ
কঠোর অবস্থানে পুলিশ (ছবি : সংগৃহীত)

রাজধানীর ঢাকায় আসা ও ছাড়ার বিষয়ে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ প্রশাসন। ঢাকায় কেউ আসতে পারবে না, ঢাকা কেউ ছাড়তেও পারবে না গতকাল এমন ঘোষণা ছিল পুলিশ হাইকমান্ডের। আর এ নির্দেশনা বাস্তবায়নে সোমবার সকাল থেকে মাঠপর্যায়ে কাজ করছেন পুলিশ বাহিনীর সদস্যরা। উপযুক্ত কারণ ছাড়া কেউ রাজধানী ঢাকায় আসতে পারছেন না আবার কেউ ঢাকা ত্যাগ করতে পারছেন না। অহেতুক আসা-যাওয়া বন্ধে কঠোর নজরদারি বাড়িয়েছে পুলিশ।

অনাকাঙিক্ষত আনাগোনা ঠেকাতে পুলিশ রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে ব্যারিকেড বসিয়েছে। কেউ ঢাকায় আসতে চাইলে কিংবা ঢাকা ছাড়তে চাইলে তাকে পুলিশের কাছে কৈফিয়তের মুখোমুখি পড়তে হচ্ছে। জানাতে হচ্ছে পুলিশকে উপযুক্ত কারণ। অন্যথায় গন্তব্যে রওয়ানাকারীদের ফিরিয়ে দিচ্ছে পুলিশ। অনেকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাও নেওয়া হয়েছে।

রাজধানীর বাবু বাজার ব্রিজ, পোস্তগোলা সেতু, যাত্রাবাড়ী সাইনবোর্ড এলাকা, ডেমরা সড়ক, আব্দুল্লাহপুর, তুরাগ কামারপাড়া, তিনশ ফিট মহাসড়ক, গাবতলী এবং বছিলা ব্রিজ সংলগ্ন এলাকায় পুলিশ ব্যারিকেড বসায়।

আরও পড়ুন : নয়-ছয় করলে আমি কিন্তু ছাড়ব না : প্রধানমন্ত্রী

ডিএমপির গণমাধ্যম শাখার উপকমিশনার মাসুদুর রহমান বলেন, আইজিপির নির্দেশনা পালনের জন্য ডিএমপি কমিশনার প্রত্যেককে মাঠে থাকতে বলেছেন। ডিএমপির সব ইউনিট একযোগে কাজ করছে। শুধু প্রবেশ পথেই নয় রাজধানীর সব সড়কেই ব্যারিকেড দেওয়া হয়েছে। সেখানে তল্লাশি করা হচ্ছে। অযথা কেউ বের হলে মোকাবিলা করা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড