• শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাল্টে গেল অ্যাপোলো হাসপাতালের নাম

  নিজস্ব প্রতিবেদক

০১ এপ্রিল ২০২০, ১০:২৪
অ্যাপোলো হাসপাতাল
অ্যাপোলো হাসপাতাল (ফাইল ফটো)

দেশের অভিজাত হাসপাতাল অ্যাপোলোর নাম পরিবর্তন করা হয়েছে। নতুন নাম এভারকেয়ার হাসপাতাল। বুধবার (১ এপ্রিল) থেকে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত হাসপাতালটি এই নামে পরিচালিত হয়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে এভারকেয়ার ও সিডিসি গ্রুপ। এসটিএস হোল্ডিংস লিমিটেডের বিনিয়োগে, এভারকেয়ার ও সিএসডি গ্রুপের অধীনে পরিচালিত হাসপাতালটি রি-ব্র্যান্ডিংয়ের অংশ হিসেবেই এই নাম বদল করছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে এভারকেয়ার জানায়, এভারকেয়ার হসপিটাল তার বিশ্বমানের সব সুবিধা ও আয়োজনের মাধ্যমে শীর্ষমানের স্বাস্থ্যসেবা দিয়ে যেতে প্রতিশ্রুতিবদ্ধ। হাসপাতালের প্রকিউরমেন্টকে দক্ষ থেকে দক্ষতর করা এবং অপারেশন আরও উন্নত করার পাশাপাশি কার্ডিয়াক সার্ভিসেস, লিভার ট্রান্সপ্লান্টেশন এবং অনকোলজির মতো সুপার স্পেশালটি ডিপার্টমেন্টস প্রতিষ্ঠার মাধ্যমে এভারকেয়ার গ্রুপ এ হাসপাতালের ক্লিনিক্যাল সামর্থ্য আরও বাড়াতে চায়।

আরও পড়ুন : বিশ্বের সেরা ১৫ হাসপাতাল

এভারকেয়ার হলো একটি সমন্বিত স্বাস্থ্যসেবা প্রদানকারী প্লাটফর্ম, যা আফ্রিকা ও এশিয়ার কয়েকটি উন্নয়নশীল দেশে অপারেট করছে। যার পোর্টফোলিওতে রয়েছে বিশ্বজুড়ে ২৮টি পাসপাতাল, ১৮টি ক্লিনিক, ৫৪টি ডায়াগনস্টিক সেন্টার ও দুটি নির্মাণাধীন হাসপাতাল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড