• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

যাত্রাবাড়ীতে ছেলের ছুরিকাঘাতে মা খুন

  নিজস্ব প্রতিবেদক

২৮ মার্চ ২০২০, ০৯:১৭
যাত্রাবাড়ী
যাত্রাবাড়ী এলাকা (ফাইল ফটো)

রাজধানীর যাত্রাবাড়ীতে ছেলের ছুরিকাঘাতে সুরাইয়া আক্তার (৪৫) নামে এক মায়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার ছেলে সজীবকে (১৭) আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৭ মার্চ) দিনগত রাত সাড়ে ১১টার দিকে মীরহাজীরবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, যাত্রাবাড়ী মীরহাজিরবাগ চৌরাস্তায় লাড্ডু মিয়ার বাড়িতে ছেলেকে নিয়ে ভাড়া থাকতেন সুরাইয়া। তার স্বামীর নাম মৃত বিল্লাল হাওলাদার। সুরাইয়া বাসা-বাড়িতে কাজ করে সংসার চালাতেন। সজিব মাদকাসক্ত। রাতে মায়ের কাছে মাদকের জন্য টাকা চেয়ে না পেয়ে তাকে মারধর করে সে। এক পর্যায়ে অত্যাচার সইতে করতে না পেরে মা সুরাইয়া বেগম রাস্তায় বেরিয়ে যান।

সজিবও রাস্তায় গিয়ে মাকে ছুরিকাঘাত করে। এসময় সুরাইয়া বেগমের চিৎকার শুনে তারা ছুটে এসে এ ঘটনা দেখতে পান। এরপর তাৎক্ষণিক গুরুতর আহতাবস্থায় সুরাইয়া বেগমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে স্থানীয়রা সজিবকে আটক করে হাসপাতাল ক্যাম্প পুলিশের কাছে সোপর্দ করে।

আরও পড়ুন : যাত্রাবাড়ীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কিশোর আহত

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, মাদকাসক্ত সজিবকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তার মা হাসপাতালে মারা গেছেন। তবে প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি মাদকের টাকা না দেওয়ায় সজিব মাকে ছুরিকাঘাত করে হত্যা করেছে।

ওডি/

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড