• শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোহাম্মদপুরে বেকারির চার কর্মচারী হোম কোয়ারেন্টিনে

  নিজস্ব প্রতিবেদক

২৩ মার্চ ২০২০, ১২:৫৮
হোম কোয়ারেন্টিন
হোম কোয়ারেন্টিন (ফাইল ফটো)

বিদেশ থেকে আসা এক ব্যক্তি কয়েকদিন ধরেই মোহাম্মদপুরের বি‌ভিন্ন রেস্টু‌রে‌ন্টে পরিবার নিয়ে খাচ্ছেন। বিদেশ থেকে আসলে হোম কোয়ারেন্টিন থাকার কথা থাকলেও তিনি তা মানছিলেন না। 

রবিবার (২২ মার্চ) সন্ধ্যায় প্রবাসী ওই ব্যক্তি যান মোহাম্মদপুরের তাজমহল রোডের হক বেকারিতে। খবর পে‌য়ে আইইডিসিআর কর্মকর্তারা সঙ্গে সঙ্গেই ছুটে যান বিদেশফেরত ওই ব্যক্তির খোঁজে। কিন্তু তাকে পাওয়া না গেলেও কনফেকশনারির চার কর্মচারীকে পাঠানো হয় হোম কোয়ারেন্টিনে।

এ তথ্য নি‌শ্চিত ক‌রে‌ছেন ডিমপির মোহাম্মদপুর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. রওশানুল হক সৈকত। তিনি ব‌লেন, রবিবার সন্ধ্যায় আইইডিসিআরের এক কর্মকর্তা মোহাম্মদপুর থানায় ফোন দিয়ে পুলিশ চান। এরপর একজন উপপরিদর্শককে ঘটনাস্থলে পাঠানো হয়। পরে জানা গেছে বিদেশফেরত ওই প্রবাসী কয়েকদিন ধরে হক বেকারিতে কেনাকাটা করছেন। বিষয়টি জানার পর আইইডিসিআরের কর্মকর্তারা ঘটনাস্থলে যান। কিন্তু ওই প্রবাসীকে না পেয়ে দোকানের চার কর্মচারীকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়। তারা প্রবাসীর সংস্পর্শে থাকার কারণে এই সিদ্ধান্ত নেন আইইডিসিআরের কর্মকর্তারা।

আরও পড়ুন : কল্যাণপু‌রে যুগ্ম স‌চি‌বের গা‌ড়ি‌তে ধাক্কা

এ দিকে রবিবার আইইডিসিআর সর্বশেষ সংবাদ সম্মেলন করে জানায়, করোনায় নতুন করে কারও মৃত্যু হয়নি। তাদের দেওয়া তথ্য অনুযায়ী দেশে এ পর্যন্ত করোনায় মারা গেছেন দুইজন এবং আক্রান্ত হয়েছেন ২৭ জন। এছাড়া সংক্রমিত রোগীদের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন পাঁচজন। 

গত আড়াই মাসে সারাবিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩ লাখ ৮ হাজার ৭২০ জন। আর মৃত্যু হয়েছে ১৪ হাজার ৬৪৭ জনের। আক্রান্তের সংখ্যা ৩ লাখ ৩৭ হাজার ৪৪২ জন।

ওডি/এমআই/নূর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড