• শনিবার, ২৮ মার্চ ২০২০, ১৪ চৈত্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাড়ি ভাড়া মওকুফের আহ্বান জানিয়ে রাস্তায় নোয়াখালীর হানিফ

  অধিকার ডেস্ক

২২ মার্চ ২০২০, ১৩:৩৬
হানিফ বাংলাদেশি
হানিফ বাংলাদেশি (ছবি : সংগৃহীত)

করোনা ভাইরাসের কারণে ব্যবসা বাণিজ্যে ধস, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বৃদ্ধি, দৈনিক পেশাজীবীদের কর্মহীনতার কারণে রাজধানীতে এক মাসের বাড়ি ভাড়া মওকুফের জন্য সরকার ও বাড়ির মালিকদের প্রতি আহ্বান জানিয়েছেন হানিফ বাংলাদেশি নামে এক ব্যক্তি।

শনিবার (২১ মার্চ) বাংলাদেশ যুব পরিষদ, ভোটাধিকার আন্দোলন নামে দুটি সংগঠনের আহ্বায়ক বলে নিজের পরিচয় দেওয়া হানিফ রাজধানীর পল্টনে বাড়ি ভাড়া মওফুফ সংক্রান্ত প্লাকার্ড গলায় ঝুলিয়ে তিনি এ দাবি জানান।

নোয়াখালী মাইজদীর অধিবাসী হানিফ বলেন, ‘করোনা ভাইরাসের কারণে ইতোমধ্যে ছোট ব্যবসায়ী, দৈনিক পেশাজীবীরা কর্মহীন হয়ে পড়েছেন। এ অবস্থায় তাদের পক্ষে দৈনন্দিন ব্যয় নির্বাহ করা খুবই কঠিন হয়ে পড়েছে। তাই সরকার ও বাড়িওয়ালাদের প্রতি আমার আবেদন থাকবে, মানবিক দিক বিবেচনা করে অন্তত এক মাসের ভাড়া যেন ভাড়াটিয়াদের কাছ থেকে নেওয়া না হয়। একই সঙ্গে যারা চাকুরিচ্যুত হয়েছেন, কর্মহীন হয়ে পড়েছেন এবং ছোট ব্যবসায়ী তাদের সরকারিভাবে সহযোগিতার আহ্বান জানাচ্ছি। সারা বিশ্বে বিভিন্ন দেশ তাদের অর্থনীতিকে বাঁচাতে বিভিন্ন পদক্ষেপ নিচ্ছে, আমাদের সরকারকেও এমন পদক্ষেপ নেওয়া উচিত বলে আমরা মনে করি।’

ওডি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড