• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রী-সন্তানের পর চলে গেলেন স্বামীও

  নিজস্ব প্রতিবেদক

০২ মার্চ ২০২০, ০৯:২৭
জান্নাত-রুশদী-শহিদুল
ছবি : সম্পাদিত

রাজধানীর মগবাজার দিলু রোডের আবাসিক ভবনে আগুন লাগার ঘটনায় স্ত্রী ও সন্তানের পর চিকিৎসাধীন স্বামী শহিদুল কিরমানি রনির মৃত্যু হয়েছে। সন্তান ও স্ত্রীকে বাঁচাতে আগুনে ঝাঁপ দিয়ে স্বামী রনিরও শ্বাসনালিসহ শরীরের ৪৫ শতাংশ পুড়ে গিয়েছিল।

সোমবার (২ মার্চ) সকালে ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে মারা গেলেন পাঁচজন। হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, বুধবার (২৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৪টার দিকে মগবাজারের দিলু রোডের ৪৫/এ বাড়ির নিচ তলায় আগুন লাগার পর তিন তলার বাসা থেকে সিঁড়ি দিয়ে নামার চেষ্টাকালে মায়ের কোল থেকে আগুনে পুড়ে মারা যায় রুশদী। আগুনে ঝাঁপ দিয়ে ছেলেকে বাঁচাতে গিয়ে শ্বাসনালিসহ ৯৫ শতাংশ পুড়ে যায় মা জান্নাতের শরীর। রবিবার (১ মার্চ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। একই সঙ্গে আগুন লাগার পর ছেলে ও স্ত্রীকে বাঁচাতে আগুনে ঝাঁপ দিয়ে বাবা শহিদুল কিরমানি রনিরও শ্বাসনালিসহ শরীরের ৪৫ শতাংশ পুড়ে যায়।

আরও পড়ুন : স্বাধীনতার সুবর্ণজয়ন্তী নিয়ে বৈঠকে বসছে বিএনপি

জান্নাত দৈনিক কালের কণ্ঠ পত্রিকার প্রোডাকশন ম্যানেজার একেএম শহীদুল্লার পুত্রবধূ ও ভিআইভিপি অ্যাসেট ম্যানেজমেন্টের হিসাব ব্যবস্থাপক ও ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্টস অব বাংলাদেশের (আইসিএমএবি) প্রভাষক শহিদুল কিরমানি রনির স্ত্রী। বেক্সিমকো ফার্মার হিসাবরক্ষণ কর্মকর্তা ছিলেন তিনি।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড