• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মারা গেলেন সেই জান্নাতুল ফেরদৌস

  নিজস্ব প্রতিবেদক

০১ মার্চ ২০২০, ১০:৫৪
রুশদী
মা জান্নাতুল ফেরদৌস জান্নাতের সঙ্গে রুশদী (ছবি : সংগৃহীত)

ছেলেকে বাঁচাতে আগুনে ঝাঁপ দেওয়া সেই জান্নাতুল ফেরদৌস জান্নাত মারা গেছেন। তার শ্বাসনালিসহ ৯৫ শতাংশ পুড়ে গিয়েছিল। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল তাকে।

রবিবার (১ মার্চ) সকাল সাড়ে নয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় জান্নাতুলের মৃত্যু হয়। তার শরীরে ৯৫ শতাংশ পোড়া ছিল।

এ ঘটনায় নিহত নারীর স্বামী শহিদুল কিরমানির শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রবিবার সকালে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) পাঠানো হয়েছে।

ঢামেক শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সন্বয়ক সামন্ত লাল সেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, মগবাজারের দিলু রোডের ৪৫/এ বাড়ির নিচ তলায় আগুন লাগার পর তিন তলার বাসা থেকে সিঁড়ি দিয়ে নামার চেষ্টাকালে মায়ের কোল থেকে আগুনে পুড়ে মারা যায় রুশদী। আগুনে ঝাঁপ দিয়ে ছেলেকে বাঁচাতে গিয়ে শ্বাসনালিসহ ৯৫ শতাংশ পুড়ে যায় মা জান্নাতের শরীর। একই সঙ্গে আগুন লাগার পর ছেলে ও স্ত্রীকে বাঁচাতে আগুনে ঝাঁপ দিয়ে বাবা শহিদুল কিরমানি রনিরও শ্বাসনালিসহ শরীরের ৪৫ শতাংশ পুড়ে যায়। তার অবস্থাও আশঙ্কাজনক।

আরও পড়ুন : রুশদী ভালোবাসত মটু-পাতলু

জান্নাত দৈনিক কালের কণ্ঠ পত্রিকার প্রোডাকশন ম্যানেজার একেএম শহীদুল্লার পুত্রবধূ ও ভিআইভিপি অ্যাসেট ম্যানেজমেন্টের হিসাব ব্যবস্থাপক ও ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্টস অব বাংলাদেশের (আইসিএমএবি) প্রভাষক শহিদুল কিরমানি রনির স্ত্রী। বেক্সিমকো ফার্মার হিসাবরক্ষণ কর্মকর্তা ছিলেন তিনি।

ওডি/নূর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড