• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীতে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

  নিজস্ব প্রতিবেদক

২৬ ফেব্রুয়ারি ২০২০, ০৫:২৮
ব্যবসায়ী
নিখোঁজ ব্যবসায়ী শেখ বাদল (ছবি : দৈনিক অধিকার)

রাজধানীর হাজারীবাগের ঝাউচর এলাকা থেকে নিখোঁজ হওয়ার তিন দিন পর ব্যবসায়ী শেখ বাদল মিয়ার (৫৫) পচে যাওয়া লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শেখ বাদল মৃত শেখ আয়ুব আলীর ছেলে।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) হাজারীবাগের ঝাউচর এলাকায় নদীতে লাশ ভেসে উঠার সংবাদ পায় পুলিশ। এরপর দুপুর ১২টার দিকে নদীর পাড় থেকে নিখোঁজ শেখ বাদলের লাশ উদ্ধার করে তারা। পরে আইন প্রক্রিয়া শেষে ময়না তদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

জানা যায়, নিহত শেখ বাদল মিয়া মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার বাসিন্দা। স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে তিনি রায়ের বাজারের সুলতানগঞ্জ এলাকায় থাকতেন। মোহাম্মদপুরের রায়ের বাজার এলাকায় চালের আড়ত ও খুচরা বিক্রেতা প্রতিষ্ঠান সোনালী ট্রেডার্সের মালিক ছিলেন তিনি।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) থেকে বাদল নিখোঁজ ছিলেন বলে জানান তার ভাতিজা শেখ বেলাল হোসেন। তিনি বলেন, শুক্রবার (২১ ফেব্রুয়ারি) রাত থেকে তার চাচা বাদল মিয়া নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে শনিবার (২২ ফেব্রুয়ারি) হাজারীবাগ থানায় একটি জিডি করা হয়। পরে মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে তিনি সংবাদ পান ঝাউচার নদীর পাড়ে তার চাচার মরদেহ পানি থেকে ভেসে উঠেছে। পরে ঘটনাস্থলে গিয়ে তিনি মরদেহ শনাক্ত করেন।

বাদল মিয়ার সঙ্গে কারও দ্বন্দ্ব ছিল কি না এ ব্যাপারে তার পরিবার অবগত নয় বলে জানিয়েছে। তবে এ হত্যাকাণ্ডে কারা জড়িত তা জানতে পুলিশকে আহ্বান জানিয়েছে বাদলের পরিবার।

হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একরাম আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ২১ তারিখ রাত থেকে বাদল মিয়া নিখোঁজ ছিলেন। ২২ তারিখে থানায় পরিবারের পক্ষ থেকে একটি জিডি করা হয়। আজ দুপুরে ঝাউচর নদীর পাড় থেকে বাদলের পচে যাওয়া মরদেহ উদ্ধার করা হয়। উদ্ধারের সময় তার কোমরে ও গলায় রশি বাঁধা ছিল। এছাড়া গলায় রশির সঙ্গে দুটি ইট বাঁধা ছিল। হত্যাকাণ্ডের তদন্ত করা হচ্ছে বলেও জানান তিনি।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড