• সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

উত্তরার সেই কিশোরী নাট্যদম্পতি বিজরী-ইন্তেখাবের গৃহকর্মী

  নিজস্ব প্রতিবেদক

২১ ফেব্রুয়ারি ২০২০, ২৩:০১
তারকা
তারকা দম্পতি বিজরী বরকতউল্লাহ ও ইন্তেখাব দিনার (ফাইল ফটো)

রাজধানীর উত্তরার সাত নম্বর সেক্ট‌রের এক‌টি বাসার ছাদ থে‌কে লাফ দি‌য়ে আত্মহত্যা করা সেই কি‌শোরী তারকা দম্পতি বিজরী বরকতউল্লাহ ও ইন্তেখাব দিনারের গৃহকর্মী ব‌লে জানা গে‌ছে। ত‌বে আত্মহত্যার প্রকৃত কারণ এখ‌নো জানা যায়‌নি।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়া‌রি) দুপুরে উত্তরার রাজউক কমার্শিয়াল কমপ্লেক্সের সামনে থেকে গৃহকর্মী তান‌জি‌নের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পু‌লিশ। নিহত তানজিন সুনামগঞ্জ জেলার শালনা উপজেলার আব্দুল হাকিমের মে‌য়ে।

প্রতিবেশীরা বলছেন, প্রকা‌শ্যেই ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা করে ১৫ বছর বয়সী কিশোরী তানজিন।

স্থানীয়রা জানায়, ‌কি‌শোরী তানজিনকে সাধারণত ছাদে যেতে দেওয়া হতো না। শুধু তানজিনই নয়, ওই ৯ তলা ভবনের কেউই ছাদে খুব একটা যেতেন না।

প্রত্যক্ষদর্শীদের দা‌বি, তানজিনকে ছাদ থেকে লাফ দিতে দেখেন পাশের ভবনের ছাদে থাকা দুই জন। তারা তানজিনকে লাফ দিতে নিষেধ করলেও সে কথা না শুনে ছাদ থেকে লাফিয়ে পড়ে। চো‌খের সাম‌নেই ঘ‌টে যাওয়া ঘটনাটি তারা প্র‌তি‌রোধ কর‌তে পা‌রেন‌নি।

আরও পড়ুন : ড. কামাল আওয়ামী লীগের এজেন্ট : ইরান

অভিনেতা দম্প‌তির পা‌শের ফ্ল্যাটের বা‌সিন্দারা জানান, কিশোরী তানজিনকে বাসার সবাই স্নেহ করতেন। নিয়মিত নতুন জামা-কাপড় কিনে দিত। তার সঙ্গে বিজরী-দিনার দম্পতি গৃহকর্মী সুলভ আচরণ করতেন না। পরিবারের সদস্য হিসেবেই তানজিন সেখানে কাজ করত।

উত্তরা পশ্চিম থানার পুলিশ প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বলছে, ৯ তলা ভবনের ছাদ থেকে তানজিন লাফিয়ে আত্মহত্যা করেছে। কী কারণে সে আত্মহত্যা করেছে, সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে তার আত্মহত্যার কারণ অনুসন্ধানের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড