• রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

  অধিকার ডেস্ক

১৬ ফেব্রুয়ারি ২০২০, ০১:২১
মোটরসাইকেল আরোহী নিহত
বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত (ছবি : সংগৃহীত)

রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইলে বাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তার নাম মো. তানভীর (২০)। এছাড়া এ ঘটনায় আহত হয়েছেন নিহতের বন্ধু মো. ইয়াছিন মিয়া (১৮)। 

শনিবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এ ঘটনা  ঘটে। ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক (এসআই) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেন।

তানভীর পেশায় ছিলেন একজন প্রাইভেটকার চালক। আহত ইয়াছিন কুমিল্লার সরকারি মানিকারচড় বঙ্গবন্ধু কলেজের উচ্চ মাধ্যমিকের (এইচএসসি) পরীক্ষার্থী। তাদের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার মেঘনা থানা এলাকায়।

এসআই মো. বাচ্চু মিয়া জানান, গুরুতর আহত অবস্থায় পথচারীরা দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে রাত ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তানভীরকে মৃত ঘোষণা করেন। আহত ইয়াছিন হাসপাতলে চিকিৎসাধীন রয়েছেন।

আহত ইয়াছিন জানান, তাদের গ্রামের বাড়ি কুমিল্লার মেঘনা থানা এলাকায়। তার বন্ধু তানভীর ঢাকার ওয়ারীতে থাকেন। তিনি গতকাল মোটরসাইকেল নিয়ে গ্রামের বাড়ি যান। শনিবার তার সঙ্গে ঢাকায় বেড়াতে এসেছিলেন তিনি (ইয়াসিন)। মোটরসাইকেলটি যখন মাতুয়াইল মেডিক্যালের সামনে আসে তখন একটি বাস ইউটার্ন নিয়ে তাদের ধাক্কা দেয়। এরপর আর কিছুই তার মনে নেই বলে জানান ইয়াসিন।

আরও পড়ুন : মাথায় আঘাতে মায়ের মৃত্যু, সন্তানদের শ্বাসরোধে

হাতে ও পায়ে আঘাত পেয়েছেন ইয়াছিন। তানভীর পড়ে গিয়ে মাথাসহ বিভিন্ন স্থানে গুরুতর আঘাত পান। ময়নাতদন্তের জন্য তানভীরের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।

ওডি/জেআই 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড