• রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীতে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

  নিজস্ব প্রতিবেদক

১৪ ফেব্রুয়ারি ২০২০, ২৩:৫৫
রাজধানীতে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ
শিশু ধর্ষণ (ছবি : প্রতীকী)

রাজধানীর মোহাম্মদপুর এলাকায় সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে শাকিল নামে এক কিশোরের বিরুদ্ধে। শুক্রবার বেলা সাড়ে ১১টায় রায়েরবাজারে ঘটনাটি ঘটে। ভুক্তভোগী শিশু ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছে।

নির্যাতনের শিকার শিশুর চাচা জানিয়েছেন, শিশুটির বাবা তার দুলাভাইয়ের সঙ্গে যৌথভাবে রায়েরবাজার এলাকায় একটি বাসায় ভাড়া থাকেন। শুক্রবার সকালে শিশুটি বাড়ির সামনে খেলাধুলা করছিল। এ সময় তাদের প্রতিবেশী শাকিল তাকে ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে।

তিনি আরও জানান, ঘটনার সময় শিশুটি চিৎকার শুরু করলে আরেক প্রতিবেশী বিষয়টি জানতে পারেন। এগিয়ে গিয়ে পরিস্থিতি দেখতে পেয়ে তিনি শাকিলের ঘরের দরজা ভাঙার চেষ্টা করেন। পরে তিনি ভুক্তভোগীর বাবাকে ঘটনাস্থলে ডেকে আনেন।

শিশুটির চাচা আরও জানান, এ সময় শিশুটির রিকশাচালক বাবা ঘুমন্ত অবস্থায় ছিলেন। ঘটনা জানতে পেরে তিনি ঘরটির ভেতর গেলে শাকিল তাকে চড়-থাপ্পড় মেয়ে পালিয়ে যায়। সন্তানকে নিয়ে তিনি প্রথমে বাংলাদেশ মেডিকেলে যান। সেখানে ভর্তি না নিলে পুলিশের সহায়তায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করানো হয়।

ঢামেক পুলিশ ক্যাম্পের পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া ধর্ষণের শিকার শিশুটিকে হাসপাতালের ওসিসিতে ভর্তির বিষয়টি নিশ্চিত করেছেন।

শিশুটির বাবা জানান, এ ঘটনায় তিনি বাদী হয়ে মোহাম্মদপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। যদিও শাকিল পালিয়ে যাওয়ায় এখনো তাকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

আরও পড়ুন : তুরস্কে ১৩৫ বাংলাদেশি-পাকিস্তানি অভিবাসীকে আটক

মোহাম্মদপুর থানার উপ পরিদর্শক (এসআই) খোরশেদ জানিয়েছেন, শিশু ধর্ষণের একটি মামলা হয়েছে। পুলিশ শাকিলকে গ্রেপ্তারের জন্য অভিযান চালাচ্ছে। পরে বিস্তারিত জানানো হবে।

ওডি/কেএইচআর

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড