• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পপুলারে সাংবাদিকদের মারধরের অভিযোগ

  নিজস্ব প্রতিবেদক

০৬ ফেব্রুয়ারি ২০২০, ১২:০০
পপুলার
পপুলার ডায়াগনস্টিকে হামলাকারী ওই ব্যক্তি (ছবি : সংগৃহীত)

ধানমন্ডির পপুলার ডায়াগনস্টিক সেন্টারে অগ্নিকাণ্ডের সংবাদ সংগ্রহ করতে গিয়ে লাঞ্ছিতের শিকার হোন তিন সাংবাদিক। এ সময় তাদের সংবাদ সংগ্রহের কাজে বাধাও দেওয়া হয়েছে বলে জানান ভুক্তভোগী সাংবাদিকরা।

বুধবার (৫ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে রাজধানীর ধানমন্ডির পপুলার ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনা ঘটে। লাঞ্ছনাকারী ব্যক্তিরা পপুলারের কর্মচারী বলে দাবি করছেন ঘটনাস্থলে থাকা সাংবাদিকরা। তবে পপুলার কর্তৃপক্ষ অস্বীকার করছে।

জানা যায়, পপুলার ডায়াগনস্টিকের স্টাফের হামলার শিকার হোন যমুনা টেলিভিশনের সাংবাদিক রিয়াজ রায়হান। তাকে মারাত্মকভাবে আঘাত করা হয়েছে। রিয়াজ রায়হান ছাড়াও বাংলা ট্রিবিউনের ফটো সাংবাদিক সাজ্জাদ হোসেন ও দৈনিক ইত্তেফাকের ফটো সাংবাদিক আব্দুল গনি লাঞ্ছিত হয়েছেন।

সাংবাদিক রিয়াজ রায়হান গণমাধ্যমকে বলেন, ‘আমরা পপুলার ডায়াগনস্টিক সেন্টারে অগ্নিকাণ্ডের খবর সংগ্রহ করতে গিয়েছিলাম। আগুন নিভে যাওয়ার পর আমি একটি টেলিভিশনের সাংবাদিকের সঙ্গে কথা বলছিলাম। তখন পেছন থেকে একজন এসে আমার কাঁধে হাত রেখে বলে, আপনারা ভুল নিউজ দিচ্ছেন কেন?’

রিয়াজ রায়হান বলেন, ‘আমি তার পরিচয় জানতে চাইলে ওই ব্যক্তি জানান তিনি পপুলারের স্টাফ। তখন আবার জানতে চাই, তাহলে বলেন কোনটা মিথ্যে আর কোনটা সত্য? একপর্যায়ে চড়াও হয়ে তিনি আমার চোখে ঘুষি মারেন।’

পরবর্তীকালে অন্য সাংবাদিকরা তাকে আটকালে পপুলারের অন্যান্য স্টাফরা তাকে ছাড়িয়ে নিয়ে যান। ছাড়িয়ে নেওয়ার কিছুক্ষণ পরই পপুলার কর্তৃপক্ষ ওই ব্যক্তিকে চেনে না বলে জানায়।

তবে সাংবাদিক লাঞ্ছনায় জড়িত ব্যক্তিদের খুঁজে বের করা হবে বলে আশ্বাস দিয়েছেন ধানমন্ডি থানার ওসি হুমায়ুন কবির।

ওডি/এমআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড