• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে নিখোঁজ, ঢাকায় মিলল তরুণীর লাশ

  নিজস্ব প্রতিবেদক

০৩ ফেব্রুয়ারি ২০২০, ১০:৩৭
ঢামেক হাসপাতাল
ফাইল ছবি

বরিশাল থেকে নিখোঁজ হয়েছিল মোছা. মাসুমা আক্তার (২৮) নামে এক তরুণী। নিখোঁজের ১০ দিনের পর শনিবার (১ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর কদম ফোয়ারা ও প্রধান ঈদগাহ মাঠের সামনের সড়কে ফুটপাত থেকে উদ্ধার করা হয় তার লাশ। এরপর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা হয় লাশটি।

এ ব্যাপারে নিহত মাসুমার মামা জানান, মাসুমার মাথায় সমস্যা ছিল। চলতি মাসের ২৩ তারিখে গ্রামের বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজি করেও তাকে আর পাওয়া যায়নি। রবিবার (২ ফেব্রুয়ারি) পুলিশের কাছে থেকে সংবাদ পেয়ে ঢামেক হাসপাতালের মর্গে এসে মরদেহ শনাক্ত করেন।

বরিশালের মুলাদী উপজেলার চর লক্ষ্মীপুর গ্রামের হাফেজ শাহ আলম কাজীর মেয়ে মোছা. মাসুমা আক্তার। চার ভাই ও দুই বোনের মধ্যে মাসুমা সবার ছোট ছিলেন। স্থানীয় একটি মাদরাসা থেকে ডিগ্রি পাস করে বাড়িতেই থাকতেন। কিছুটা মানসিক সমস্যাও ছিল।

এ দিকে শনিবার সকাল সোয়া ১০টার দিকে রাজধানীর কদম ফোয়ারা ও প্রধান ঈদগাহ মাঠের সামনের সড়কের ফুটপাত থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়না তদন্ত করার জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়।

আরও পড়ুন : শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে কিশোর আটক

রবিবার দুপুরে ময়না তদন্ত শেষে ঢামেকের চিকিৎসক ডা. প্রদীপ বিশ্বাস গণমাধ্যমকে জানান, আঘাতের কারণে মাসুমা আক্তারের মৃত্যু হয়েছে। তার শরীরের বেশ কয়েকটি আঘাতে চিহ্ন রয়েছে। তবে ধর্ষণের শিকার হয়েছে কি না- তা নিশ্চিত হতে নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হয়েছে।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড