• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংবাদিকের ওপর হামলায় কঠোর ব্যবস্থার নির্দেশ আইজিপির

  নিজস্ব প্রতিবেদক

০১ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৩৪
আইজিপি
ভোটকেন্দ্র পরিদর্শনকালে পুলিশের আইজিপি ড. জাবেদ পাটোয়ারী (ছবি : সংগৃহীত)

সাংবাদিকের ওপর হামলার ঘটনায় কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. জাবেদ পাটোয়ারী।

শনিবার (১ ফেব্রুয়ারি) বেলা সোয়া ১২টায় রাজধানীর বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজের ভোটকেন্দ্র পরিদর্শনে এসে তিনি এই নির্দেশ দেন।

আইজিপি বলেন, এখন পর্যন্ত হামলার কোনো ঘটনা আমি জানি না। তবে যদি এমন ঘটনা ঘটে থাকে তাহলে আমি সংশ্লিষ্টদের ঘটনা তদন্তের নির্দেশ দিচ্ছি। যারা এই হামলা চালিয়েছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

কেন্দ্রে আসতে ভোটাররা বাধাগ্রস্ত হচ্ছেন- প্রার্থীদের এমন অভিযোগের ব্যাপারে তিনি বলেন, ইতোমধ্যে আমি বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেছি। আমার চোখে কোথাও এমন চিত্র পড়েনি। যারা ভোট দেওয়ার জন্য লাইনে দাঁড়িয়ে আছেন, ভোট দিয়েই তারা বের হচ্ছেন। আমি তাদের সঙ্গে কথা বলেছি, সবাই উৎসবমুখর পরিবেশে নিজেদের ভোট দিচ্ছেন।

তিনি আরও বলেন, নির্বাচনকে ঘিরে নিরাপত্তা পরিস্থিতি সন্তোষজনক রয়েছে। ফলে সবাই নিজ নিজ ভোট দিয়ে কেন্দ্র থেকে বেরিয়ে যাচ্ছেন। তবে যদি কেউ এতে বাধার সৃষ্টি করে তাহলে আমি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলাম।

আরও পড়ুন : মনিটরিং সেলে ২১ অভিযোগ, দ্রুত ব্যবস্থার নির্দেশ সিইসির

ভোটকেন্দ্র পরিদর্শনকালে ডিএমপি কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম, ডিএমপির অতিরিক্ত কমিশনার ও সিটিটিসি প্রধান মনিরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে সকাল সাড়ে ১১টার দিকে নির্বাচনের সংবাদ সংগ্রহ করতে গিয়ে রাজধানীর মোহাম্মদপুরে জাফরাবাদ উচ্চ বিদ্যালয়ে মোস্তাফিজুর রহমান সুমন নামে এক সাংবাদিকের ওপর হামলার ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে সিকদার মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখান থেকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়।

ওডি/আইএইচএন

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড