• শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৭  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পল্টন থেকে প্রতিমন্ত্রীর সম্বন্ধীর লাশ উদ্ধার

  নিজস্ব প্রতিবেদক

১৩ জানুয়ারি ২০২০, ১৮:৩৪
হোটেল
হোটেল এশিয়া অ্যান্ড রিসোর্ট (ছবি : সংগৃহীত)

রাজধানীর পল্টনের একটি আবাসিক হোটেল থেকে এসএমএ রশিদ নামে একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সম্বন্ধী বলে জানা গেছে। তিনি রাজশাহীর একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক। 

সোমবার (১৩ জানুয়ারি) দুপুরে পল্টনের হোটেল এশিয়া অ্যান্ড রিসোর্টের নবম তলার একটি কক্ষ থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান এই তথ্য নিশ্চিত করেন।

হোটেল সূত্রে জানা যায়, শনিবার (১১ জানুয়ারি) বিকালে এসএমএ রশিদ এই হোটেলে ওঠেন। সোমবার (১৩ জানুয়ারি) সকালে ঘুম থেকে না ওঠায় হোটেলের ম্যানেজার শিশির চন্দ্র ও রশিদের গাড়িচালক আরিফ হোসেন বেলা ১২টার দিকে দরজা খুলে কক্ষের ভেতরে প্রবেশ করেন। তারা তাকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। ওই সময় হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে, তার মৃত্যু স্বাভাবিকভাবেই হয়েছে।

রমনা বিভাগের ডিসি বলেন, নিহত এসএমএ রশিদ পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের আত্মীয় বলে জানতে পেরেছি। স্বাভাবিকভাবেই মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ধারণা। পরিবার যদি চাই তাহলে পোস্টমর্টেম করা হবে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক এএসআই আব্দুল খান জানান, বর্তমানে নিহতের মরদেহ ঢাকা মেডিকেলের মর্গে রয়েছে।

ওডি/এমআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: +৮৮০১৯০৭-৪৮৪৮00, +৮৮০১৯০৭৪৮৪৭০২  

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড