• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাহজালালে যাত্রীর পায়ুপথ থেকে ১৯২৫ পিস ইয়াবা উদ্ধার

  নিজস্ব প্রতিবেদক

১০ ডিসেম্বর ২০১৯, ০৮:৫১
শাহজালাল
শাহজালালে আটক যাত্রী আবুল কাশেম (ছবি: সংগৃহীত)

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক যাত্রীর পায়ুপথ থেকে প্রায় ১৯২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। আটক ওই যাত্রীর নাম আবুল কাশেম (৫৪)।

সোমবার (০৯ ডিসেম্বর) বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার গাড়ি পার্কিং এলাকা থেকে ইয়াবাসহ তাকে আটক করে করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।

আটক যাত্রী কাশেম কক্সবাজারের টেকনাফ থানার পুরান পাল্লানপাড়ার মৃত আলি আকবরের ছেলে। তার কাছ থেকে জব্দকৃত এই ইয়াবার বাজারমূল্য প্রায় ১০ লাখ টাকা।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন জানান, কাশেম বিকাল ৪টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার গাড়ি পার্কিং এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিলেন।

সন্দেহ হলে তাকে চ্যালেঞ্জ করেন আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা। পরে তাকে হেফাজতে নিয়ে তল্লাশি করা হয়। এ সময় তার পায়ুপথে ইয়াবা থাকার কথা স্বীকার করেন কাশেম।

অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, জিজ্ঞাসাবাদে কাশেম জানায়, বিকাল পৌনে ৪টার দিকে নভোএয়ারের একটি ফ্লাইটে করে কক্সবাজার থেকে তিনি ঢাকায় আসেন। তিনি নিজেই এই ইয়াবার বিনিয়োগকারী ও বাহক। ঢাকার ফকিরাপুলের ইয়াবা ব্যবসায়ীদের কাছে এই চালান পৌঁছে দেওয়ার কথা ছিল কাশেমের।

ওডি/এসএইচএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড