• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবা বললেন প্রেমের কারণে সাইফুলের আত্মহত্যা (অডিও)

  অধিকার ডেস্ক

০৯ ডিসেম্বর ২০১৯, ১৫:৩১
সাইফুল
নিহত সাইফুল ইসলাম

প্রেমঘটিত বিষয়কেই আত্মহত্যার কারণ বলে মনে করছেন নিহত বিশ্ববিদ্যালয় ছাত্র সাইফুলের বাবা আব্দুল জলিল। গত বুধবার রাজধানীর শ্যামলীর একটি মেস বাসা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের বাড়ি কুমিল্লার নাঙ্গলকোটের সিজিয়ারাতে।

তার মৃত্যুর পর বিভিন্ন সম্ভাব্য কারণ সামনে আসলেও এ ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি। এ বিষয়ে জানতে দৈনিক অধিকারের কুমিল্লা প্রতিনিধি নিহত সাইফুলের বাবার সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, আসলে ও (সাইফুল) একটা মেয়ের সঙ্গে কথা বলত। ওর বন্ধু-বান্ধবরা এই কথাই বলেছে। আমার মনে হয় এই কারণেই আত্মহত্যা করেছে।

তার সঙ্গে কথা বলার সময় আর্থিক কারণের কথা তুললে আব্দুল জলিল বলেন, 'সেদিনও ওরে জিজ্ঞাসা করছি, টাকা লাগবে কি না; ও বলেছে, না আব্বা, আমার কাছে টাকা আছে।'

তার ঘনিষ্ঠ সূত্র হতে জানা যায়, সে ছাত্র রাজনীতির সঙ্গে জড়িত ছিল। তার ঊর্ধ্বতন নেতাকর্মীদের কাছ থেকে অবজ্ঞা পাওয়ায় হতাশাগ্রস্ত ছিল। এ কারণেও সে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। সে বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরাম কেন্দ্রীয় সংসদের অর্থবিষয়ক সম্পাদক এবং ঢাকাস্থ নাঙ্গলকোট জাতীয়তাবাদী ছাত্রফোরামের সাধারণ সম্পাদক ছিল। এছাড়াও তার ফেসবুক প্রোফাইল থেকে জানা যায়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল তেজগাঁও কলেজ শাখার একজন কর্মী ছিল।

রাজধানীর শেরে বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানে আলম মুনসি দৈনিক অধিকারকে বলেন, বিষয়টি এখনো তদন্তাধীন আছে। পুরোপুরি নিশ্চিত না হয়ে কিছু বলতে পারছি না।

তবে পুলিশের দেয়া তথ্যমতে, মৃত্যুর পর সাইফুলের কানে হেডফোন ও পকেটে মুঠোফোন ছিল। সে মুঠোফোনে কারও সঙ্গে কথা বলতে বলতে আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

অডিও শুনতে- সাইফুলের আত্মহত্যার কারণ নিয়ে বাবার ফোনালাপ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড