• বুধবার, ২২ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৭  |   ১৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কারওয়ান বাজারে বাসে হঠাৎ আগুন

  নিজস্ব প্রতিবেদক

০৭ ডিসেম্বর ২০১৯, ১৭:১৬
আগুন
রাজধানীর কারওয়ান বাজারে যাত্রাবাহী বাসে আগুন (ছবি : সংগৃহীত)

রাজধানীর কারওয়ান বাজারে ট্রাস্ট পরিবহনের যাত্রীবাহী একটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। ওই বাসটিতে আগুন লাগার কোনো কারণ জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

শনিবার (৭ ডিসেম্বর) দুপুরে কারওয়ান বাজারের সিএ ভবনের সামনের রাস্তায় বাসে হঠাৎ আগুন লাগে। এ কারণে ফার্মগেট থেকে কারওয়ান বাজার পর্যন্ত পুরো সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

তবে এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাস্ট পরিবহনের যাত্রীবাহী একটি বাস দুপুর পৌনে ৩টার দিকে ফার্মগেট হয়ে শাহবাগের দিকে যাচ্ছিল। মিরপুর-শাহবাগ রুটে চলাচল করা ট্রাস্ট সার্ভিসেস লিমিটেডের ওই বাসটি কারওয়ান বাজার সিএ ভবনের সামনে আসার পরে ইঞ্জিন থেকে ধোঁয়া বের হতে থাকে। এ সময় পদচারী সেতুর সামনে এসে বাসটি থেমে যায়। তখন বাসটির ভেতরে থাকা যাত্রীরা দরজা ও জানালা দিয়ে দ্রুত বের হয়ে যান। এর কিছুক্ষণ পর পুরো বাসে আগুন ধরে যায়। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নেভাতে সক্ষম হয়।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার সোহাগ মাহমুদ গণামাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার পৌনে ৩টার দিকে কারওয়ান বাজারের সিএ ভবনের সামনে ট্রাস্ট পরিবহনের একটি বাসে হঠাৎ আগুন লাগে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নেভায়। পরে আগুনে ক্ষতিগ্রস্ত বাসটিকে ঘটনাস্থল থেকে সরিয়ে ফেলা হয়।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড