• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীতে গলায় ফাঁস দিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মাহুতি

  অধিকার ডেস্ক

০৫ ডিসেম্বর ২০১৯, ০১:৪৮
আত্মহত্যা
সিলিং ফ্যানের সঙ্গে মাফলার পেঁচিয়ে ওই যুবক আত্মহত্যা করে (ছবি : প্রতীকী)

গলায় ফাঁস দিয়ে রাজধানীর শেরেবাংলা নগরের শ্যামলী এলাকায় সাইফুল ইসলাম (২৪) নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যার খবর পাওয়া গেছে।

বুধবার (৪ ডিসেম্বর) বিকালে শ্যামলীর ২ নম্বর রোড এলাকা থেকে তার মরদেহটি উদ্ধার করে পুলিশ। 

নিহত সাইফুল কুমিল্লা জেলার লাঙ্গলকোট উপজেলার আব্দুল জলিলের ছেলে ও রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগের শেষ বর্ষের ছাত্র। পাশাপাশি সে একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত ছিল।  

বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে শেরেবাংলা নগর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল হালিম জানান, নিহত যুবক সাইফুল শ্যামলী এলাকার ২ নম্বর রোডের একটি বাড়ির নিচতলার মেসে থাকত। সে চাকরির পাশাপাশি রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এলএলবির শেষ বর্ষের ছাত্র ছিল।

তিনি আরও জানান, মরদেহটি উদ্ধারের সময় সাইফুলের কানে ইয়ারফোন এবং পকেটে মুঠোফোন পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, প্রেমঘটিত কারণে সে মেসের সিলিং ফ্যানের সঙ্গে মাফলার পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে বিষয়টিতে অন্য কোনো ঘটনা রয়েছে কী না তা খতিয়ে দেখা হচ্ছে। এ সময় আইনি প্রক্রিয়া শেষে ময়না তদন্তের জন্য মরদেহটি শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড