• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিশুকে নিয়ে পালানোর সময় অপহরণকারী গ্রেফতার

  অধিকার ডেস্ক

০৩ ডিসেম্বর ২০১৯, ১১:৪১
গ্রেফতার
প্রতীকী ছবি

রাজধানীর গুলিস্তানে মায়ের কাছ থেকে কৌশলে শিশুকে নিয়ে পালানোর সময় দেলোয়ার (২৮) নামে এক অপহরণকারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

সোমবার (০২ ডিসেম্বর) রাতে গুলিস্তানের ফুলবাড়িয়া বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। প্রেস বিজ্ঞপ্তিতে ডিএমপি মিডিয়া ও পাবলিক রিলেশনস বিভাগ বিষয়টি জানায়।

এতে উল্লেখ করা হয়, রাতে ডিএমপির ট্রাফিক দক্ষিণ বিভাগের (কোতোয়ালি ট্রাফিক জোন) টিআই (ট্রাফিক পরিদর্শক) মো. রফিকুল ইসলাম প্রতিদিনের মতো গুলিস্তানের ফুলবাড়িয়া বাসস্ট্যান্ড এলাকায় যানবাহন নিয়ন্ত্রণের দায়িত্ব পালন করছিলেন। সন্ধ্যা ৭টা ৩০ মিনিটের দিকে তিনি এক মহিলার চিৎকার শুনতে পান। তিনি আশপাশ এলাকায় শিশুটিকে খুঁজছিলেন। এ সময় তিনি দেখতে পান এক শিশুসহ একজন ব্যক্তি ফুলবাড়িয়া বাসস্ট্যান্ডে গাড়ির জন্য অপেক্ষা করছেন। তিনি তাকে জিজ্ঞাসাবাদ করলে সন্তোষজনক উত্তর দিতে না পারায় দেলোয়ারকে গ্রেফতার করেন।

পরবর্তী সময়ে ট্রাফিক পরিদর্শক জানতে পারেন, ঠিকমতো কথা বলতে না পারা আকাশ (৭) নামের ওই শিশুটি তার মায়ের সঙ্গে বংশাল মোড়ে বাজার করতে আসছিল। অপহরণকারী দেলোয়ার কৌশলে সেখান থেকে তাকে নিয়ে বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিল।

আকাশকে পরবর্তী সময়ে ট্রাফিক পুলিশ কর্মকর্তা তার মায়ের কাছে বুঝিয়ে দেন এবং গ্রেফতার অপহরণকারী দেলোয়ারকে বংশাল থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।

দেলোয়ারের বিরুদ্ধে বংশাল থানায় একটি অপহরণের মামলা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড