• সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের জন্য ডেকে ধর্ষণের অভিযোগ

  খায়রুল আলম রফিক

৩০ নভেম্বর ২০১৯, ২২:৫৪
কামরুজ্জামন জুয়েল
কামরুজ্জামন জুয়েল (ছবি : সংগৃহীত)

‘প্রথমে রেলপথমন্ত্রীর ভাতিজা পরিচয়ে বিয়ের প্রস্তাব, পরে বাসায় ডেকে নিয়ে তরুণীর সঙ্গে জবরদস্তি করে শারীরিক সম্পর্ক। এরপর বিয়ের আশ্বাসে আরও কয়েকবার ধর্ষণ করা হয়।’ যুবক কামরুজ্জামন জুয়েলের বিরুদ্ধে এ অভিযোগ করেছেন এক তরুণী (২৩)।

শনিবার (৩০ নভেম্বর) এ বিষয়ে পুলিশ হেড কোয়ার্টার্সে একটি লিখিত অভিযোগ করেছেন ওই তরুণী। একই বিষয়ে রাজধানীর দক্ষিণখান থানায়ও লিখিত অভিযোগ করেন তিনি।

ওই তরুণীর গ্রামের বাড়ি জামালপুরের সরিষাবাড়ীর কান্দাপাড়ায়। তার বাবা বাচ্চু মিয়া, মা দুলালি বেগম। জুয়েলের বাড়ি পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায়। তার বাবা আবুল মনসুর আহমেদ, মা নুরজাহান বেগম।

পুলিশ হেড কোয়ার্টার্সে করা তরুণীর অভিযোগপত্রে উল্লেখ করা হয়, পূর্ব পরিচয় থেকে জুয়েলের সঙ্গে তরুণীর প্রেমের সম্পর্ক তৈরি হয়। জুয়েল নিজেকে রেলপথমন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজনের ভাতিজা ও ছাত্রলীগ নেতা দাবি করেন। তাকে চাকরি দেওয়ার কথা বলে ৫ লাখ টাকা নেন জুয়েল। এক পর্যায়ে ওই তরুণীকে বিয়ে করার আগ্রহ দেখান তিনি। চলতি বছরের ২৯ মে ঢাকায় বেড়ানোর কথা বলে তরুণীকে একটি বাসায় নিয়ে ধর্ষণ করেন ওই যুবক।

অভিযোগপত্রে আরও বলা হয়, এরপর বিয়ে করার আশ্বাসে ঢাকায় বেশ কয়েকবার ধর্ষণ করেন জুয়েল। বিয়ের কথা বলে সর্বশেষ পঞ্চগড়ে নিয়েও ধর্ষণ করা হয়। সেখানে জুয়েলের বড় ভাই রুবেলের নির্যাতনের শিকার হন তিনি। রুবেল তার কাছে ১০ লাখ টাকা চান। টাকা না দিলে তাকে গুম ও খুনের হুমকিও দেওয়া হয়।

অভিযোগের বিষয়গুলো খতিয়ে দেখে জুয়েলকে আইনের আওতায় আনার দাবি জানান ওই তরুণী।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড