• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাহজালালে ১৪৪০ পিস ইয়াবাসহ আটক ১

  নিজস্ব প্রতিবেদক

২৩ নভেম্বর ২০১৯, ০১:৫২
ইয়াবা
ইয়াবাসহ আটক মিল্টন ভুইয়া (ছবি : সংগৃহীত)

ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১৪৪০ পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।

এ ঘটনায় শুক্রবার (২২ নভেম্বর) রাত ১১টার দিকে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, আটক মিল্টন ভুইয়া গাজীপুর জেলার কাপাসিয়া থানার কড়িহাতা গ্রামের সফিকুল ইসলামের ছেলে।

বিমানবন্দর সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যা ৭টার সময়  মিল্টন ভুইয়া (২২) বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বর্হিগামী রাস্তার সন্নিকটে গাড়িপার্কিং এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিল। এ সময় তার গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে চ্যালেঞ্জ করে আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা। পরে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়।

তল্লাশি করে আটক মিল্টন ভুইয়ার কাছে এক হাজার ৪৪০ পিস ইয়াবা পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে সে জানায় তার বাবা দুবাই প্রবাসী। সে সচ্ছল পরিবারের সন্তান। ৫০ পিস ইয়াবার বিনিময়ে সে এই ইয়াবা বহন করে। সে আরও জানায় কক্সবাজারের জনৈক সাজন ও তার স্ত্রী রুমা তাকে এই ইয়াবা লাবনী বিচ এলাকার একটি হোটেলে প্রদান করে। চুক্তি অনুযায়ী গাজীপুর চৌরাস্তার একটি হোটেলে এই ইয়াবা সাজনের কাছে হস্তান্তর করার কথা ছিল। আটক মিল্টন গাজিপুরের রোভার পল্লী কলেজ থেকে সমাজকর্মে  বিএসএস সম্মান সম্পন্ন করেছেন বলে জানা গেছে।

আটক ইয়াবার বাজার মূল্য প্রায় সাড়ে সাত লাখ টাকা বলে জানা গেছে। জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে নভোএয়ারযোগে কক্সবাজার থেকে এই ইয়াবা নিয়ে ঢাকায় আসে।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড